Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Video: টাইট স্যুটে বিপর্যয় সৃষ্টি করলেন রচনা তিওয়ারি, ভিডিও দেখে বৃদ্ধরাও বলছেন ‘ওয়াও’

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

হরিয়ানভি নাচের জগতে রচনা উল্লেখযোগ্য এক নাম। আর সেই রচনা নাকি স্টেজের মধ্যে উঠে নিজের বুকের মধ্যে জলের বোতল থেকে জল ঢেলে মানুষকে কাবু করে দিলেন। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎ পথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি, রানাঘাটে রানু মণ্ডল, ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া। বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না। সম্প্রতি মানুষের মধ্যে হরিয়ানভি নাচ দেখার একটা বেশি উৎসাহ তৈরি হয়েছে।

লাল গোল্ডেন চেক্স পোশাকে রচনা তিওয়ারির অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, নৃত্যশিল্পী হিসেবে বেশ পরিচিত একটি নাম। এই পোশাকে তাকে দেখতে কিন্তু ভারী ভালো লাগছে, ভরা স্টেজের মধ্যে তারই নাচ মানুষ বেশ উপভোগ করেছেন। শিল্পী তিওয়ারি সনোটেক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে।নয় মাসে প্রায় ১৬ লক্ষ মানুষ ভিডিওটি এখনো পর্যন্ত দেখে ফেলেছেন, বুকের উপরে জল ঢেলে অসাধারণ কায়দায় তার এই নাচ দেখতে মানুষ রীতি মতন পাগলের মত অপেক্ষা করেন। এবং কমেন্ট করে প্রত্যেকে কিন্তু ইতিবাচক কমেন্ট করেছেন, ইচ্ছা করলে আপনিও কিন্তু চটপট দেখে নিতে পারেন এই ভিডিওটি।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...