whatsapp channel

কার উপর প্রতিশোধ নিতে চাইছেন অভিনেত্রী নোরা ফাতেহি!

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন এই আরবী কন্যা। তিনি আর কেউ নন তিনি হলেন নোরা ফাতেহী। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে মুহূর্তে…

Avatar

HoopHaap Digital Media

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন এই আরবী কন্যা। তিনি আর কেউ নন তিনি হলেন নোরা ফাতেহী। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে মুহূর্তে টক্কর দিয়ে দিতে পারেন এই বেলি ডান্সার। এখন নোরা ফাতেহি নিজের দক্ষতায় আর নিজের ট্যালেন্টে বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী।

নাচের দিক দিয়ে অসাধারণ এক্সপেরিয়েন্স আর চোখের চাহনিতে তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারে নোরা ফাতেহি। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিয়ো দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে সেক্সি দিলবর গার্ল। সম্প্রতি নোরার নতুন নাচের ভিডিয়ো জনপ্রিয়তার শীর্ষে নতুন নজির গড়লেন নোরা ফতেহি। নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ মেরি রানি’! গুরু রণধাওয়ার গাওয়া গানটিতে নেচেছেন নোরা। প্রথমদিনে ভিডিওটি দেখে ফেলেন আড়াই কোটি দর্শক। এই নজির গড়ার পর সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন নোরা। এই নাচে নোরার সাথে তাল মিলিয়ে বহু টেলি অভিনেতা তাল মিলিয়ে নেচেছেন।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় এই ডান্সার। প্রায়ই নিজের নতুন হট অবতারে হাজির হন। আর নিজের নাচ নিয়ে মাঝে মধ্যেই তাক লাগিয়ে নেন। অভিনেত্রী ইন্ড্রাস্টিতে আসার পর অভিনেতা অঙ্গদ বেদীর সাথে ডেটে যান। ২০১৭ সালে অঙ্গদ বেদীর সঙ্গে বিচ্ছেদের পর নোরা ফতেহি নিজেকে আপাতত ‘সিঙ্গল’-ই রেখেছেন। অঙ্গদের সঙ্গে বিচ্ছেদের পর নিজেদের সম্পর্কের বিষয়টি নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন নোরা। যদিও বিয়ের পর প্রাক্তন বান্ধবীর অভিযোগের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি অঙ্গদ বেদী। নোরা ভাল থাকুন, জীবনে খুশি থাকুন বলে আশা প্রকাশ করেন অঙ্গদ বেদী।

সোশ্যাল মিডিয়াতে এবার নোরার অন্যরকম ভিডিও ঘুরে বেড়াচ্ছে। সেক্সি অভিনেত্রীর স্নানের ভিডিও এই মুহূর্তে নেট দুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে। একনজরে দেখে নেওয়া যাক। সেখানে দেখা যাচ্ছে নায়িকা বাথটাবের মধ্যে নেমে পড়েছেন স্নান করতে। পরণে নেই কোনো জামা শুধুই ছিল একটা তোয়ালে । হ্যান্ড শাওয়ার নিয়ে স্নান করছেন সেক্সি নোরা। স্নান করতে করতে নেমে ভিডিও করলেন তিনি । সেই ভিডিয়োটিতে বুমেরাং করছেন। আর এই ভিডিও নিজেই শেয়ারও করলেন সোশ্যাল মিডিয়ায় । সম্প্রতি গোয়ার বিচের পুরোনো একটি নাচের ভিডিও ভাইরাল হয়। যেখানে হলুদ ড্রেস পড়ে অসাধারণ নাচেন। নিমেষে ভাইরাল এই নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

শনিবার ভোরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে একটি স্টেটাস শেয়ার করেন নোরা ফতেহি নিজে। যেখানে তিনি বলেন, কোনো কিছুতে পস্তানোর চেয়ে প্রতিশোধ নেওয়া অনেক ভাল। আর সময় এলে তিনি প্রতিশোধ নেবেন। কার উদ্দেশ্যে নোরা ফতেহি প্রতিশোধ নেওয়ার পোস্ট শেয়ার করেন, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তাহলে কি নোরাকে ঠকালো। যদিও বিষয়টি নিয়ে মডেল, অভিনেত্রী এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। সময়ে জানা যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media