Hoop PlusTollywood

পরনে কনের সাজ মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী পার্নো মিত্র!

সত্যজিৎ রায়ের পরিচালনায় ‘অপুর সংসার’ দিয়ে শুরু হয়েছিলো শর্মিলা ঠাকুরের অভিনয় জীবনের ক্যারিয়ার। সেখানে উড়নচণ্ডী অপুকে সংসারে বেঁধে ছিলেন পর্দার অপর্ণা। আদর্শ বাঙালি বধূর চরিত্র ফুটিয়ে তুলে বুঝিয়ে দিয়েছিলেন সরলতার সংজ্ঞা। এরপর আসে ‘দেবী’। এই দেবীতেও শর্মিলা ঠাকুর ছিলেন মুখ্য চরিত্রে। এখানেও শর্মিলা অনন্যা। একদিকে খোকাকে বাঁচাতে না পারার কষ্ট, অন্যদিকে উদ্ভ্রান্তের মতো বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়া- সবকিছুই অসম্ভব সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পেরেছিলেন সত্যজিৎ-শর্মিলা। এবারে সেই ‘দেবী’ সাজলেন অভিনেত্রী পার্নো মিত্র।

 

View this post on Instagram

 

A post shared by Queen P (@parnomittra)

তাহলে কি সত্যজিৎ রায়ের বিখ্যাত ছবি ‘দেবী’ নতুন করে তৈরি হচ্ছে? অভিনেত্রী পার্নো মিত্র কি তাতে অভিনয় করছেন? প্রসঙ্গত, পার্নো তাঁর ইন্সটাগ্রামে এমন কিছু ছবি পোস্ট করেন যা দেখে অধিকাংশ মানুষের মনে হয়েছে যে ‘দেবী’র রিমেক হতে চলেছে। পার্নোকে দেখা গিয়েছে কনের সাজে, চোখে মোটা কাজল, কপালে চন্দন, নাকে ঝোলা নথ আর গলায় সোনার হার। অভিনেত্রীর এমন সাজ দেখে সকলের অনুমান যে দেবীর রিমেক হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Queen P (@parnomittra)

এদিকে অভিনেত্রী সেই ব্যপার খোলসা করলেন সংবাদমাধ্যমের কাছে। অভিনেত্রী পার্নো মিত্রর কথায়, এই সব কটি ছবিই মুম্বইয়ের চিত্রগ্রাহক গৌরব গঙ্গোপাধ্যায়ের আইডিয়া। সাজার পর নিজেকে আয়নায় দেখেননি তিনি এবং তাঁকে যে দেবীর অনুকরণে সাজানো হয়েছে তাও তাঁর কাছে অজানা। তবে সাজলে যে তাঁকে শর্মিলা ঠাকুরের মতন দেখাবে তা তিনি ঘুণাক্ষরেও বুঝতে পারেননি।

 

View this post on Instagram

 

A post shared by Queen P (@parnomittra)

অভিনেত্রীর কথায়, নিজেকে দেখার পর তাঁর মাথায় খালি ‘অপুর পাঁচালী’-র দৃশ্যগুলো ঘুরছিল। প্রসঙ্গত, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘অপুর পাঁচালী’-তে অভিনয় করেছিলেন পার্নো মিত্র। সুবীর বন্দ্যোপাধ্যায়ের জীবন নিয়ে তৈরি হয়েছিল ওই ছবিটি। এখানেই সুবীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন পার্নো মিত্র।

Related Articles