whatsapp channel
Hoop PlusTollywood

পরনে বেনারসী মাথাভর্তি সিঁদুর, বিয়ের মরশুমে কনের সাজে হাজির জনপ্রিয় অভিনেত্রী মনামী

মনামী ঘোষের ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামী মানেই স্টাইলে ভরপুর। এই টলি ডিভা নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।

শেষবার অভিনেত্রীকে ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। এছাড়া কিছুদিন আগে বাঙালির দুর্গাপুজোতে মোনামীকে অন্যরুপে দেখা গিয়েছে। তারপর দুর্গা পুজোতে এস.ভি.এফের “দুগ্গা এল” তে মনামী ঘোষ অভিনয় করেছিলেন। পাশাপাশি প্রিয়ঙ্কা, সন্দিপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেন অভিনয় করেছেন।প্রত্যেকে এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন।

অভিনেত্রী এবার নতুন ইনিংসে পা দিয়েছিলেন। মোনামীকে ভালো অভিনেত্রী ও ভালো নৃত্যশিল্পী হিসেবে দেখা গিয়েছে। এবার মোনামীকে রিয়ালিটি শো এর বিচারক হিসেবে দেখা গেল প্রথমবার। সম্প্রতি স্টার জলসায় সম্প্রচার করা হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’র দ্বিতীয় সিজন। যেখানে বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে মোনামী ঘোষ। মোনামীকে এই বিচারকের আসনে দেখতে পেয়ে বেশ খুশি অভিনেত্রীর ফ্যানেরা। অভিনেত্রীর এখন নিজস্ব একটা ইউটিউব চ্যানেল আছে সেখানে নিজের নানান নাচের স্টেপের ঠুমকা দিয়ে চ্যানেলের ভিউজ সংখ্যা বাড়িয়ে তুলেছেন।

অভিনয় আর নিজের নাচ ছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। এবার অভিনেত্রী নিজের বধূ লুকের ভিডিও শেয়ার বা দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। একমাথা সিঁদুর পরে বাঙালি বধূর সাজে সেজে হাজির মনামী। পরণে নীল রঙের চান্দেরি শাড়ি, গোলাপি রঙের ব্লাউজ হাতে আলতা, শাঁখা পলা, সোনার গয়নাতে আরো মোহময়ী লাগছে মনামীকে। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো ‘অপ্সরা আলি’। এই অপ্সরা লুকে অভিনেত্রীকে অভিনেত্রীকে অনেকে জিজ্ঞাসা চুপি চুপি অভিনেত্রী কাকে বিয়ে করলেন। না অভিনেত্রী কাউকে বিয়ে করেনি। এটি একটি ফটোশুট। নিমেষে ভাইরাল মনামীর এই মহারানী সাজের রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo