whatsapp channel

বিয়ের কয়েক মুহূর্ত আগে জমিয়ে শেষ আইবুড়োভাত খেলেন ‘কৃষ্ণকলি’র নিখিল

তৃণা সাহা ও নীল ভট্টাচার্য টলিউডের জনপ্রিয় মুখ। এরা আবার টলিপাড়ার হট কাপলের মধ্যে একজন। দু'জনেরই অভিনয় কেরিয়ারের শুরু হয়েছিল ছোট পর্দা থেকে। অবশ্য দুজনের শুরু ছিল আলাদা ধারাবাহিক দিয়ে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

তৃণা সাহা ও নীল ভট্টাচার্য টলিউডের জনপ্রিয় মুখ। এরা আবার টলিপাড়ার হট কাপলের মধ্যে একজন। দু’জনেরই অভিনয় কেরিয়ারের শুরু হয়েছিল ছোট পর্দা থেকে। অবশ্য দুজনের শুরু ছিল আলাদা ধারাবাহিক দিয়ে। এখন যে ধারাবাহিকে নীল ও তৃণা থাকেন তা সুপারহিট হয়। দু’জনের মিষ্টি অভিনয়ে মুগ্ধ বাঙালি দর্শক। যদিও তাঁরা এক সঙ্গে নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করেননি কোনও ধারাবাহিকে তবে অভিনয় জগতে নাম লেখানোর আগেই নিজেরা একে অপরের প্রেমে পড়েন। তৃণার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র টিআরপি যেমন উর্দ্ধমুখি থাকে। তেমনই নীল অভিনীত ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক তিনবছর ধরেই মানুষের পছন্দের তালিকায় রয়েছে। এই ধারাবাহিক টিআরপিতে প্রথম ৫ এ নিজের জায়গা করে নিয়েছে। তবে পর্দায় আলাদা আলাদা জুটি বাঁধলেও রিয়েল লাইফে কিন্তু তাঁদের চার হাত এক হবে রাত পোহালেই।

Advertisements

এর মধ্যেই এনগেজমেন্ট থেকে শুরু করে সঙ্গীত অনুষ্ঠান, ব্যাচেলর পার্টি, আইবুড়োভাত সব কিছুই জমিয়ে করছেন এই জুটি। তা বলে কয়েকদিন আগেই বন্ধুদের নিয়ে পাহাড়ে বেড়িয়ে এসেছেন নীল। ওদিকে বান্ধবীদের নিয়ে শহরের নামি পাঁচতারা হোটেলে ব্যাচেলর পার্টি সেরেছেন তৃণা। নীল ও তৃণা তাঁদের বিয়ে থেকে হনিমুন সব কিছুই প্ল্যান করে ফেলেছেন।

Advertisements

Advertisements

বিয়ের আর বেশি ঘন্টা বাকি নেই দিন বাকি নেই এর মধ্যে একের পর এক প্রিওয়েডিং ফটোশুট সেড়ে ফেলেছেন নীল তৃণা জুটি। নিজের বিয়ের নানান নিয়ম রীতি সব কিছু নীল তৃণা নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করেছেন। তৃণাকে তাঁর মামার বাড়ি থেকে প্রথম আইবুড়োভাত খাওয়ানো হয়। অন্যদিকে নীলকে কৃষ্ণকলির সেটেও চলেছে আইবুড়ো ভাত খাওয়ানো। কয়েক দিন আগেই অঙ্কুশ ঐন্দ্রিলা আইবুড়ো ভাত খাইয়েছেন এই জুটিকে। এখন এই জুটি নিজেদের নতুন জীবন শুরুর আগে বেশ ব্যস্ত। এসবের পাশাপাশি প্রতিদিন কোনো না কোনো বন্ধুর বাড়িতে বা আত্মীয়ের বাড়িতে জমিয়ে হয়েছে আইবুড়োভাতের অনুষ্ঠান।

Advertisements

এতগুলো আত্মীয়ের বাড়িতে আইবুড়োভাত খেয়ে হাঁফিয়ে যাননি অভিনেতা বরং বেশ আনন্দেই চলছে আইবুড়োভাত অনুষ্ঠান। এবার অভিনেতা বিয়ের আগের দিন শেষবার নিজের মায়ের কাছ্র আইবুড়োভাত খেলেন বেশ জমিয়ে। বাঙালি পদই ছিল সব মেনুতে। ভাত, ডাল, সুক্তো, পাঁচরকম ভাজা, ফিশ ফ্রাই, মাংস, দুরকম মাছ, পাপড়, চাটনি, মিষ্টি, পান। একটি ছবিতে দেখা যায় হবু বর মাছের মাথা খেতে হাঁপিয়ে গিয়েছেন। অভিনেতার আইবুড়োভাতের খাওয়া দাওয়ার ছবি লাস্ট আইবুড়োভাত লিখে ইন্সটা স্টোরিতে শেয়ার করলেন নীল। নিমেষে ভাইরাল এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar