Bengali SerialHoop Plus

অবশেষে মিলল বিরাট সাফল্য, বলিউডে বিদ্যা বালানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলেন ‘মিলি’র নায়ক

বাংলা সিরিয়ালের দর্শকরা তাঁকে চেনেন ‘মিলি’র নায়ক হিসেবে। বস্তির রবিনহুড হয়ে খুব কম সময়েই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অর্জুন। তবে খুব বেশিদিন চলেনি সেই ধারাবাহিক। সময়ের আগেই শেষ হয়ে যায় মিলি। তবে অর্জুন ওরফে অভিনেতা অনুভব কাঞ্জিলালের (Anubhab Kanjilal) ভক্তদের জন্য এবার এল এক দারুণ সুখবর। টলিউড ছেড়ে এবার বলিউডে পাড়ি জমাতে চলেছেন তিনি।

খুব শীঘ্রই নাকি একটি হিন্দি ছবিতে দেখা যাবে অনুভবকে। ছবির কী নাম, কারা থাকছেন ছবিতে, এ বিষয়ে বিশেষ কোনো তথ্য পাওয়া যায়নি এখনো। তবে শোনা যাচ্ছে, এই ছবিতে কাজ করার কথা রয়েছে বিদ্যা বালান। যদিও পরিচালক বা প্রযোজকদের সঙ্গে এখনো পর্যন্ত কোনো কথাবার্তা চূড়ান্ত হয়নি অভিনেত্রীর। তবে শোনা যাচ্ছে, ইন্ডাস্ট্রির বেশ নামী পরিচালক রয়েছেন এই ছবির পরিচালনার দায়িত্বে।

সূত্রের খবর, অনুভবের সঙ্গে ছবির বিষয়ে কথাবার্তা অনেকটাই এগিয়েছে। এক সাদামাটা সহজসরল ছেলের চরিত্রে দেখা যাবে তাঁকে। জানা যাচ্ছে, পাহাড়ে শুট হবে গোটা ছবিটি। আগামী মাস থেকেই শুরু হয়ে যাবে শুটিং। অনুভব জানান, সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি কাজ করেছেন তিনি। এছাড়াও দীর্ঘদিন ধরে পরিচালনা নিয়ে পড়াশোনা করছেন তিনি। কাস্টিংয়ের ব্যাপার চলছে ধীরে ধীরে। অভিনেতার কথায়, একসঙ্গে একাধিক কাজ তিনি করতে পারেন না। আপাতত পরিচালনাতেই মনোনিবেশ করেছেন তিনি। তবে হিন্দি ছবির কাজ শুরু হলে সেদিকে মন দেবেন অনুভব।

প্রসঙ্গত, মিলি ছিল অনুভবের প্রথম সিরিয়াল। তার আগে বড়পর্দা এবং ডিজিটালে বেশ কিছু কাজ করেছেন তিনি। তবে সিরিয়ালের সাফল্য আশানুরূপ হয়নি। টিআরপিতে প্রথম থেকেই পিছিয়ে ছিল মিলি। অনুভব এবং খেয়ালীর রসায়নও তেমন দাগ কাটতে পারেনি দর্শক মহলে। ফলত টিআরপির অভাবে মাস কয়েকের মধ্যেই বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি। তবে অনুভবের বলিউড পাড়ি দেওয়ার খবরে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

Related Articles