Hoop News

Jio Recharge: দাম বাড়ায়নি, কমছে মেয়াদ! Jio-র এইসব রিচার্জ প্ল্যান পেলে সুবিধা হবে সবার

Jio কোম্পানি 3 জুলাই,  2024 থেকে সমস্ত রিচার্জ প্ল্যানকে প্রায় 25% বাড়িয়ে দেওয়া হয়েছে, এরকম পরিস্থিতিতে এতটা বর্ধিত দামে বেশ রেগে যাচ্ছেন গ্রাহকরা। আনলিমিটেড কলিং এবং ডেটা প্যাকসহ বেশিরভাগ রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে অনেক টাকা খরচ করতে হচ্ছে। মধ্যবিত্তের নাগালের বাইরে চলে যাচ্ছে, কিন্তু গ্রাহকদের স্বস্তি ফেরাতে গিয়ে জিও (jio) কোম্পানির ৭২ দিনের একটা পুরনো রিচার্জ প্ল্যান চালু করেছে। অনেক সুবিধা দেওয়ার কথা বলা হয়েছে। জিও যেগুলোর দাম এতটুকু বাড়ায়নি, তার মধ্যে এটা একটা চটপট দেখে ফেলুন।

কোন কোন প্ল্যানের দাম বাড়ায়নি Jio?

জিও (Jio) শেষবার রিচার্জ এর প্ল্যান তৈরি করেছিল, প্রায় আড়াই বছর আগে। তারপর এটি ক্রমাগত গ্রাহকদের সকল পরিষেবা প্রদান করছে। গ্রাহকরা আনলিমিটেড 5জি পরিষেবাও পাচ্ছেন এটা থেকে। এ রকম পরিস্থিতিতে যেখানে মধ্যবিত্তের প্রতিদিন জীবন চালানোটাই দায় হয়ে যাচ্ছে, সেখানে রিচার্জ প্ল্যানেও হঠাৎ ব্যয়বহুল হয়ে যাওয়ায়, গ্রাহকরা প্রচন্ড রেগে গেছেন। তবে নতুন রিচার্জ প্ল্যানের সন্ধান আপনাদের দেওয়া হবে, যাতে হয়তো আপনি খানিকটা স্বস্তি পেতে পারেন।

১) 239 টাকার 22 দিনের প্ল্যান-

এই প্ল্যানে মিলবে দৈনিক 1.5 জিবি ডেটা। 100টি SMS ও আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন।

২) 666 টাকার 70 দিনের প্ল্যান

70 দিনের মেয়াদে দৈনিক 1.5GB ডেটা, 100টি SMS এবং আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন।

৩) 719 টাকার 70 দিনের প্ল্যান

এই রিচার্জে 70 দিনের মেয়াদে দৈনিক 2GB ডেটা, 100টি SMS এবং আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন।

৪)749 টাকার 72 দিনের প্ল্যান

Jio কোম্পানি তার সমস্ত গ্রাহকদের জন্য 749 টাকার একটি পুরনো রিচার্জ প্ল্যান চালু করছে। যার মধ্যে আপনি 72 দিনের এর সাথে, আপনি এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন, ডেটাও পাবেন। প্রতিদিন 2GB করে ইন্টারনেট পাবেন। এমন পরিস্থিতিতে, আপনি একবার রিচার্জ করুন। এই রিচার্জ প্ল্যান থেকে 144GB ডেটা পেয়ে যাবেন। মোট 164GB ডেটা পেতে পারেন। এছাড়াও মিলবে 20GB বোনাস। আনলিমিটেড 5G ডেটাও পাবেন।

Related Articles