Bengali SerialHoop Plus

বিয়ের ৬ মাসের মধ্যেই সমস্যা, সিরিয়ালের টিআরপির খাতিরে বিচ্ছেদ লুকিয়ে রেখেছিলেন অর্ণব-ইপ্সিতা

ভেঙেছে বিয়ে। টিকিয়ে রাখার চেষ্টা করেও ব্যর্থ অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee)। অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের (Arnab Banerjee) সঙ্গে ভেঙে গিয়েছে তাঁর বিয়ে। আইনি বিয়ে সারা থাকলেও সামাজিক বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই সম্পর্ক ভাঙছে তাঁদের। আগেও একবার বিচ্ছেদের দোরগোড়ায় এসে দাঁড়িয়েছিলেন দুজনে। সেখান থেকে যৌথ চেষ্টায় সম্পর্ক ঠিক করেন তাঁরা। কিন্তু শেষমেষ ভাঙতেই বসেছে অর্ণব ইপ্সিতার স্বল্প দিনের বৈবাহিক সম্পর্ক। নিজেই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করেছেন অভিনেত্রী।

সংবাদ মাধ্যমকে ইপ্সিতা জানান, বিয়ের ছয় মাসের মাথাতেই তিনি বুঝতে পেরেছিলেন সমস্যা হচ্ছে। তখনই তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন যে আইনি বিয়ে ভেঙে বেরিয়ে আসবেন। কিন্তু যাদের জন্য সমস্যার সূত্রপাত হয়, তারাই আশ্বাস দিয়ে বলে যে বদল হবে পরিস্থিতির। তাঁরাও আরেকবার চেষ্টা করে দেখতে চেয়েছিলেন। কিন্তু ভাঙনের দাগ মেলায়নি। শেষমেষ দুজনেই সিদ্ধান্ত নেন যে অহেতুক সম্পর্কের বোঝা বয়ে বেড়ানোর প্রয়োজন নেই।

গত বছরের শেষ থেকেই আলাদা থাকতে শুরু করেন অর্ণব ইপ্সিতা। এদিকে একই সিরিয়ালে দেওর বৌদির চরিত্রে অভিনয় করছিলেন দুজনে। এমনকি চ্যানেলের অনুষ্ঠানে একসঙ্গে জুটি বেঁধে নাচতেও বাধ্য হয়েছেন। ইপ্সিতা বলেন, সিরিয়ালের টিআরপির খাতিরে এতদিন মুখ বন্ধ রেখেছিলেন তাঁরা। সিরিয়াল শেষ হতেই সত্যিটা আর আড়ালে রাখেননি দুজনে। নতুন জীবনের কথা উঠতে ইপ্সিতা জানান, তার জন্য সময় লাগবে। মেয়েরা তো পরকেই আপন বলে আঁকড়ে ধরে। পরের বার যাতে সমস্যা না হয় সেজন্য সবদিক ভেবেচিন্তেই এগোবেন।

প্রসঙ্গত, আরো পাঁচটা সম্পর্কের মতো একসঙ্গে শুটিং করতে গিয়েই আলাপ, বন্ধুত্ব এবং তারপর প্রেম অর্ণব ইপ্সিতার। ২০২২ এ আংটি বদল করে হয় রেজিস্ট্রি। কিন্তু সামাজিক বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই আলাদা হলেন দুজনে।

Related Articles