BollywoodHoop Plus

রণবীরের কোভিড পজিটিভ, মন খারাপ আলিয়ার, সোশ্যালে দিলেন বার্তা

বসন্তের মিষ্টি হওয়ায় প্রেম গায়ে মাখতে অপূর্ব লাগে। প্রেমিক বা প্রেমিকার গায়ের গন্ধে মিশে থাকার আনন্দ কিছু আলাদা। শুধু যে বসন্তের সময় এমন অনুভূতি হয় তা নয়, মনের মানুষকে এক্কে বারে কাছে পাওয়ার অনুভূতি দুর্দান্ত, অবশ্য যারা দিল্লীর লাড্ডু খেয়েছেন তাদের একেক জনের একেক রকম মতবাদ।

অলিখিত এবং অঘোষিত প্রেম করছেন রণবীর ও আলিয়া। গুঞ্জন এসেছিল ২০২০ তেই বিয়ে করবেন এই জুটি। কিন্তু করোনার জন্য পুরো ব্যাপারটা টলিয়ে দিয়েছিলেন এই জুটি। সকলের মনে আশা ছিল এই বছরই হয়ত বিয়ে করবেন এই প্রতীক্ষিত জুটি। কিন্তু সেই গুঞ্জনে জল ঢেলে দিলেন ঋষি পুত্র রণবীর কাপুর।

কোভিড টেস্টের রিপোর্ট তার পজিটিভ এসেছে। নীতু সিং নিজেই সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়ে দেন যে রণবীর কাপুর করোনা পজিটিভ। এরপরেই অনুরাগীদের সমবেদনা ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনেতার আরোগ্য কামনা করে বহু অনুরাগীরা কমেন্ট করেছেন। কিন্তু আলিয়া কি করছেন? ইতিমধ্যে খবর মিলেছে যে আলিয়ার কোভিড রিপোর্ট নেগেটিভ। সুস্থ আছেন আলিয়া।

দূরে থেকেই মিস করছেন আলিয়া রণবীরকে। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন – খুব মিস করছি। ছবিতে রয়েছে দুটো হাত। একটা আলিয়ার অন্যটি রণবীরের। প্রকাশ্যে আলিয়া এই প্রেম স্বীকার না করলেও যত্র তত্র জুটি হিসেবে আলিয়া ও রণবীরকে একসঙ্গে দেখা যায়।

whatsapp logo