Bengali SerialHoop Plus

Mithi Jhora: পর্দার প্রেম গড়াচ্ছে বাস্তবে! ক্যামেরার পিছনে আরো কাছাকাছি স্রোত-সার্থক

জি বাংলায় যে সিরিয়াল গুলি টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে তাদের মধ্যে অন্যতম হল ‘মিঠিঝোরা’ (Mithi jhora)। চ্যানেলের নতুন ধারাবাহিক গুলির মধ্যে এটি অন্যতম। তাও নয় নয় করে বেশ কয়েক মাস হয়ে গেল শুরু হয়েছে এই সিরিয়াল। ইতিমধ্যেই একাধিক বার স্লট বদল হয়েছে মিঠিঝোরার। বর্তমানে ৪৫ মিনিট ধরে সম্প্রচারিত হচ্ছে এই মেগা। তিন বোনের গল্প বেশ দর্শকও টানছে। তিন বোনের তিন রকম কাহিনি বেশ পছন্দ করছেন দর্শকরা।

তিন বোনের মধ্যে স্রোত এবং সার্থক স্যারের জুটি বেশ মনে ধরেছে মিঠিঝোরার দর্শকদের। মেডিকেল স্টুডেন্ট স্রোত আর তার কলেজের শিক্ষক সার্থক স্যারের মতো দ্বন্দ্ব, অনুরাগ বেশ জমিয়ে তুলেছে গল্প। যদিও সম্প্রতি রাই এর বিয়ের পর্বের জন্য সার্থক স্যারের দেখা পাওয়া যায়নি কয়েকদিন। অন্যদিকে অফস্ক্রিনেও স্রোত সার্থক ওরফে স্বপ্নীলা চক্রবর্তী এবং মৈনাক ঢোলের রসায়ন জমে উঠেছে। প্রায়ই একসঙ্গে রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় দুজনকে।

একসঙ্গে কাজ করতে গিয়ে বাস্তবে অভিনেতা অভিনেত্রীদের প্রেমে পড়া একেবারেই নতুন ঘটনা নয়। অনস্ক্রিনে প্রেম শুরু হওয়ার আগেই কি অফস্ক্রিনে মন দেওয়া নেওয়া হয়ে গেল স্রোত সার্থকের? সাক্ষাৎকারে স্বপ্নীলার বক্তব্য, ‘অনস্ক্রিনে হুঁকোমুখো স্যার আর অফস্ক্রিনে হুঁকোমুখো মৈনাক দা’। পাশ থেকে অভিনেতা বলে ওঠেন, স্বপ্নীলা খুব ভালো মেয়ে। তাঁর বোনের মতো। তাঁরা ভালো বন্ধু। প্রেমের মতো একেবারেই নয়। উত্তরে স্বপ্নীলা বলে ওঠেন, অনস্ক্রিনে তো সার্থক স্যারকে অন্য রকম ভাবে দেখতে হবে। তাই বোন না বলাই ভালো। পালটা মৈনাক উত্তর দেন, বোন হিসেবে দেখেন না তিনি, বন্ধু হিসেবে দেখেন।

প্রসঙ্গত, বর্তমানে মিঠিঝোরা দেখা যাচ্ছে রাত সাড়ে নটার স্লটে। ৪৫ মিনিটের স্লট শেষ হয় রাত ১০ টা ১৫ মিনিটে। প্রথম দশে জায়গা না পেলেও টিআরপি তালিকায় ভালোই ফল করছে মিঠিঝোরা।

Related Articles