Bengali SerialHoop Plus

শ্রীতমা-রাতুলের বিয়ে বাঁচাতে নতুন অভিযান, ‘মিঠাই’-এর সাজে সিদ্ধার্থর চোখ কপালে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ নতুন নতুন চমকে নিত্যদিন ভরে উঠছে। এবার চমক দিতে শ্রীদেবী (sridevi)-র সাজে তৈরি মিঠাই। মিশন হল শ্রীতমা ও রাতুলের বিয়ে বাঁচানো। তা বাঁচানোর দায়িত্ব পড়েছে সিদ্ধার্থর উপরে। ওদিকে সিদ্ধার্থ নিজেই মিঠাই-এর সঙ্গে এক ছাদের নিচে স্বামী-স্ত্রীর মতো থাকার চ্যালেঞ্জ নিয়েছে এবং সেই চ্যালেঞ্জ নিয়েছে দাদাইয়ের সাথে।

কিন্তু সিদ্ধার্থ নিজেকে প্রমাণ করার সাথেই শ্রীতমা ও রাতুলের বিয়ে বাঁচাতে উদ্যোগী হয়েছে। তার নির্দেশেই সবাই নিজেদের ভুল বদলে ফেলেছে। সিদ্ধার্থ ও নন্দা সেজেছে কাস্টমার, স্যান্ডি সেজেছে ওয়েটার। সবাই সিদ্ধার্থর নির্দেশ মেনে চললেও মিঠাই নিজের মনের কথা শোনে। তাই সে সেজেছে শ্রীদেবী। মিঠাই-এর এন্ট্রির সঙ্গেই ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে শ্রীদেবীর আইকনিক সঙ ‘হাওয়া হাওয়াই’। মিঠাইকে শ্রীদেবীর সাজে দেখে সিদ্ধার্থর চোখ থেকে সানগ্লাস খুলে যাওয়ার যোগাড়।

অপরদিকে সিদ্ধার্থ ও মিঠাই-এর মধ্যে দূরত্ব ধীরে ধীরে কমছে। সিদ্ধার্থর ল্যাপটপ জলে পড়ে নষ্ট হয়ে যায়। কিন্তু তা সারিয়ে নিয়ে আসে মিঠাই। ফলে সঠিক সময়ে প্রেজেন্টেশন দিয়ে সিদ্ধার্থ নতুন অর্ডার পায়। সিদ্ধার্থর সঙ্গে মোদক পরিবারও মিঠাই-এর এই কাজে খুশি হয়।

কিন্তু ‘মিঠাই’-এর চিত্রনাট্যের কলমকার ‘মিঠাই’-এর টিআরপির মূল বিধাতা। তিনি শ্রীদেবীর সাজের চমক নিয়ে এসেছেন সিরিয়ালের নায়িকা মিঠাই-এর মধ্যে। কারণ অগস্ট মাসেই যে শ্রীদেবীর জন্মদিন। চিত্রনাট্যকারের এই বুদ্ধিমত্তার জন্য মিঠাই-এর টিআরপি ভবিষ্যৎ-এও ভালো থাকবে, আশা করা যায়।

Related Articles