Hoop News

বেকার যুবক-যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ, মোটা বেতনে নিয়োগ করছে Indian Oil

বর্তমানে চাকরির আকালের (Recruitment) জন্য বহু মানুষ কর্মহীন হয়ে বসে রয়েছেন। অনেকেই এমন আছেন যারা দীর্ঘদিন ধরে সরকারি চাকরির জন্য অপেক্ষা করছিলেন। বা অনেকে বেসরকারি চাকরি পাওয়ার স্বপ্নও দেখে থাকেন। এবার তাদের জন্য এল সুখবর। কর্মী নিয়োগ হচ্ছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে (Indian Oil Corporation Limited)। ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি।

শূন্যপদের নাম এবং সংখ্যা

সাইকোলজিক্যাল কাউন্সিলর এবং এক্সরে টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে হলদিয়া রিফাইনারি হাসপাতালে। এক্ষেত্রে কাজের মেয়াদ ১ বছর। তবে প্রয়োজন অনুযায়ী বাড়তে পারে কাজের মেয়াদ।

আবেদনের যোগ্যতা

সাইকোলজিক্যাল কাউন্সিলর পদে আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ করতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমাও থাকতে হবে প্রার্থীদের। অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন হবে। এক্সরে টেকনিশিয়ান পদে আবেদনের জন্য যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রেডিওগ্রাফি বিষয়ে ডিপ্লোমা করে থাকতে হবে। প্রয়োজন তিন বছরের কাজের অভিজ্ঞতা।

আগামী ৬ ই অগাস্ট ইন্টারভিউ এর তারিখ। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সকাল সাড়ে নটার মধ্যে পৌঁছাতে হবে প্রার্থীদের। প্রয়োজনীয় নথিপত্রের ব্যাপারে জানতে অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখতে হবে।

Related Articles