whatsapp channel

Piya Sengupta: ফাঁস হয়ে গেল ‘লিডিং মোস্ট হিরো’ বনির মায়ের সকল কুকীর্তি!

বনি সেনগুপ্ত (Bonny Sengupta) বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির এক উদীয়মান তারকা হলেও সম্প্রতি তিনি খবরের শিরোনামে এসেছেন এক অন্য কারণে। দুর্নীতি মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজর পড়েছিল এই টলি অভিনেতার উপর।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বনি সেনগুপ্ত (Bonny Sengupta) বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির এক উদীয়মান তারকা হলেও সম্প্রতি তিনি খবরের শিরোনামে এসেছেন এক অন্য কারণে। দুর্নীতি মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজর পড়েছিল এই টলি অভিনেতার উপর। সেই থেকেই জেরা, সেখান থেকে চাঞ্চল্যকর সব তথ্যের উত্থান। এসবের জেরে বিগত মাসের সিংহভাগ খবর জুড়ে ছিল তার নাম। তৃণমূল নেতা কুন্তল ঘোষের থেকে টাকা নিয়ে ৪৪ লক্ষ টাকার বিলাসবহুল গাড়ি কিনেছিলেন অভিনেতা। তার জেরেই তাকে ঘিরে তৈরি হয় বিতর্ক। যদিও সেই গাড়ি তিনি ফিরিয়ে দিয়েছেন। তবুও বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না কিছুতেই।

Advertisements

আর এপ্রিলের শুরু থেকেই এবার অস্বস্তিতে বনি সেনগুপ্তর পরিবার। দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগ উঠল বনির মা পিয়া সেনগুপ্তর (Piya Sengupta) বিরুদ্ধে। টলিউডের বেশ কয়েকজন প্রযোজক ও পরিচালকের দাবি, গোপনে কুন্তল ঘোষের সঙ্গে নাকি যোগাযোগ রয়েছে পিয়া দেবীরও। আর এই অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হয়েছেন তারা। তাদের অভিযোগ, ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন ওরফে ইম্পা-র (IMPA) নির্বাচনের বনির মা পিয়া সেনগুপ্তকে জেতানোর জন্য বিপুল পরিমাণ টাকা ঢেলেছিলেন কুন্তল। শেষমেষ সেই নির্বাচনে নাকি টাকার জোরেই জয়লাভ করেন পিয়া দেবী।

Advertisements

যদিও তার বিরুদ্ধে ওঠা এইসব অভিযোগের পাল্টা বক্তব্য দিলেন অভিযুক্ত পিয়া সেনগুপ্ত। সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “গোটা বিষয়টাই হাস্যকর। আর গুজব ছাড়া কিচ্ছু নয়! প্রচণ্ড নিম্নরুচির পরিচয়। দিনে দিনে বিষয়টা খুব সস্তা করে ফেলছে। যে এই সংগঠনের সদস্যই নন কোনওদিন, সে কী করে টাকা ঢালবে আর কেনই বা টাকা বিনিয়োগ করবে সমস্ত মিথ্যে কথা রটানো হচ্ছে।” এই প্রসঙ্গে সরব ‘ইম্পা’ও। তাদের দাবি, “সামনেই আসলে ইম্পার নির্বাচন। সেক্ষেত্রে পিয়াদির ভাবমূর্তি নষ্ট করতেই এসব কথা রটানো হচ্ছে। ২০২১ সালে মিলন ভৌমিক ইম্পা নির্বাচনে অস্বচ্ছতার অভিযোগ তুলে আদালতে মামলা দায়ের করেন। যিনি নিজে বছরের পর বছর ধরে প্রতিযোগিতা করেও জিততে পারেননি। আর ইম্পা যেভাবে স্বচ্ছতার সঙ্গে কাজ করে, সেটা অন্য কোথাও হয় না”

Advertisements

যদিও অভিযোগকারীরা নিজেদের অবস্থান থেকে পিছু হটতে নারাজ। এই বিষয়ে সরব হয়েছে নেট দুনিয়াও। এবার সকলের নজরে রয়েছেন অভিনেতার মা। এখন তিনি অভিযুক্ত কিনা, তা পুরোটাই তদন্তসাপেক্ষ। যদিও নেটাগরিকদের একাংশের মতে, ‘মা-ছেলে দুটোই ঠগবাজ!’।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা