Ditipriya Roy: ঋত্বিকের ডেবিউ ওয়েব সিরিজে স্ত্রীর চরিত্রে ‘রাণীমা’ দিতিপ্রিয়া

Avatar

HoopHaap Digital Media

শোনা যাচ্ছিল, দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) খুব শীঘ্রই ওয়েব সিরিজে ডেবিউ করবেন। এবার সামনে এল এই ওয়েব সিরিজটি সংক্রান্ত তথ্য। এটি শুধু দিতিপ্রিয়াই নয়, টলিউডের অন্যতম বিখ্যাত নায়ক ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty)-র প্রথম ওয়েব সিরিজ হতে চলেছে।

সাহানা দত্ত (Sahana Dutta) প্রযোজিত ‘গোরা’-র শুটিং শুরু করেছেন ঋত্বিক। এরপর অক্টোবর মাসে রোহন ঘোষ (Rohan Ghosh) পরিচালিত ওয়েব সিরিজ ‘মুক্তি’-র শুটিং করবেন তিনি। ঋত্বিক জানিয়েছেন, বহুদিন ধরেই তাঁর কাছে ওয়েব সিরিজের অফার আসছিল। কিন্তু এই দুটি ওয়েব সিরিজের চরিত্র তাঁর পছন্দ হয়েছে। ফলে তিনি পরপর দুটি ওয়েব সিরিজে অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ritwick (@ritwickchak_)

ঋত্বিক বরাবর অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন। ‘গোরায়’ তাঁর চরিত্রটি একটি গোয়েন্দার। তবে এতদিন ধরে চেনা-জানা ডিটেকটিভ চরিত্রের মতো নয় এটি। ঋত্বিক এর বেশি কিছু খোলসা করতে চাইলেন না। রোহন পরিচালিত ‘মুক্তি’ র কাহিনী প্রাক্-স্বাধীনতা যুগে ব্রিটিশ শাসিত ভারতবর্ষের প্রেক্ষাপটে তৈরি। এই ওয়েব সিরিজের গল্প ঋত্বিকের অত্যন্ত পছন্দ হয়েছে। ‘মুক্তি’-তে ব্রিটিশ জেলারের ভূমিকায় অভিনয় করছেন ঋত্বিক। তাঁর মতে, বাংলায় এই ধরনের ওয়েব সিরিজ আগে হয়নি। মেদিনীপুরের পটভূমিতে তৈরি ‘মুক্তি’ রোহনের রিসার্চ ওয়ার্কের ফসল। আগামী বছরের 26 শে জানুয়ারি জি ফাইভে হবে ‘মুক্তি’-র মুক্তি।

‘মুক্তি’-তে ঋত্বিকের বিপরীতে অভিনয় করছেন দিতিপ্রিয়া। তিনি জানিয়েছেন, ‘মুক্তি’-তে অসমবয়সী এক দম্পতির গল্প দেখানো হয়েছে। জেলর স্বামীর স্ত্রী হয়ে শুধুমাত্র রান্নাঘরে আবদ্ধ না থেকে চরিত্রটি ইংরাজি শিখতে চায়। তার স্বামী তাকে সাহায্য করার জন্য তাড়াতাড়ি বাড়ি ফিরে রান্না করে। এই ধরনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়ে দিতিপ্রিয়া খুশি। কিন্তু তার থেকেও তিনি বেশি উচ্ছ্বসিত ঋত্বিকের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে।

Avatar

Leave a Comment