whatsapp channel

Kiara Advani: বিয়ের কয়েক মাসের মধ্যেই সুখবর, নতুন সদস্যের আগমন কিয়ারা সংসারে!

পৃথিবীতে কখনও সখনও নিজেকে ভালো রাখার প্রয়োজন রয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই মহিলারা তা ভুলে যান। তাঁরা পরিবার ও ঘনিষ্ঠ জনদের কথা চিন্তা করলেও নিজেদের প্রাধান্য দেন না। কিন্তু কিয়ারা আডবাণী (Kiara…

Avatar

Nilanjana Pande

পৃথিবীতে কখনও সখনও নিজেকে ভালো রাখার প্রয়োজন রয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই মহিলারা তা ভুলে যান। তাঁরা পরিবার ও ঘনিষ্ঠ জনদের কথা চিন্তা করলেও নিজেদের প্রাধান্য দেন না। কিন্তু কিয়ারা আডবাণী (Kiara Advani) বিয়ের পরেও নিজের মতো করে বাঁচতে চেয়েছেন। ফলে তিনি নিজেকে উপহার দিলেন একটি দামী মার্সিডিজ মেব্যাচ মডেলের গাড়ি। গাড়িটির রং কালো। মার্সিডিজ মেব্যাচ গাড়িটির দাম 2.69 কোটি টাকা। বলিউডে কিয়ারার আর্থিক উপার্জনের অনুপাতে এই গাড়িটির দাম একটু কমই বলা চলে। এটি একটি বিলাসবহুল গাড়ি। এদিন কিয়ারা গাড়িতে করে তাঁর ডাবিং স্টুডিওর উদ্দেশ্যে রওনা হয়েছিলেন।

ডাবিং স্টুডিওর সামনে গাড়ি থেকে নামতেই পাপারাৎজিদের একাংশ কিয়ারাকে নতুন গাড়ির জন্য শুভেচ্ছা জানান। কিয়ারাও তাঁদের সাথে সৌজন্য বিনিময় করেন। এরপর তিনি পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তোলেন। কিছুক্ষণ পর তিনি ডাবিং স্টুডিওয় ঢুকে যান। শুধু গাড়ি নয়, মুম্বইয়ের গ্রীষ্মকালীন আবহাওয়ায় নজর কেড়েছে কিয়ারার স্টাইলও। মারাত্মক নায়িকাসুলভ কোনো পোশাক বাছেননি তিনি। সাধারণ পোশাকেই এসেছিলেন ডাবিং স্টুডিওয়। এদিন তাঁর পরনে ছিল লাল-কালো প্রিন্টেড কো-অর্ড সেট। কো-অর্ড সেটের উপরের অংশে ছিল একটি সাদা রঙের টপ ও প্রিন্টেড ফ্রন্ট ওপেন শার্ট। নিম্নাংশে ছিল প্রিন্টেড পালাজো। মেকআপ করেননি কিয়ারা। চোখে ছিল সানগ্লাস। চুলে বেঁধেছিলেন পনিটেল। পায়ে ছিল স্লিপার।

তবে ডাবিং স্টুডিওয় ঢোকার আগে চোখ থেকে সানগ্লাস খুলে নেন কিয়ারা। গত সপ্তাহেই জাপান থেকে ছুটি কাটিয়ে ভারতে ফিরেছেন কিয়ারা ও সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra)।

আগামী দিনে কিয়ারাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘সত্য প্রেম কি কথা’-য় । এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। আগামী 29 শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘সত্য প্রেম কি কথা’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo