Hoop PlusTollywood

Koel Mallick: ফের মহালয়ায় মহিষাসুরমর্দিনী রূপে কোয়েল মল্লিক, দেখা যাবে কোন চ্যানেলে!

ঢাকে কাঠি পড়ল বলে। আর মাস কয়েকের অপেক্ষার পরেই শুরু হতে চলেছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আর শারদীয়া বলতেই যে বিষয়টি সবার আগে মাথায় আসে সেটা হল মহালয়া (Mahalaya)। মায়ের মর্ত্যে আগমনী বার্তা নিয়ে আসে মহালয়া। আর মহালয়া মানেই রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহিষাসুরমর্দিনী। সেই সঙ্গে টিভিতেও বিভিন্ন চ্যানেলে মহালয়ার অনুষ্ঠান হয়ে থাকে। আর সেই সব অনুষ্ঠানে কোন অভিনেত্রীকে দেবী দুর্গা রূপে দেখা যাবে তা নিয়েই প্রতি বছর চলে জল্পনা।

প্রতি বছর যে দুটি চ্যানেলের মধ্যে মহালয়ার অনুষ্ঠান নিয়ে টক্কর চলে সেই দুটি চ্যানেল হল জি বাংলা এবং স্টার জলসা। মূলত স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে দেবী দুর্গা রূপে দেখা মেলে টলি অভিনেত্রী কোয়েল মল্লিকের। এবছরও তার ব্যতিক্রম হবে না বলেই জানা যাচ্ছে। হ্যাঁ, এ বছরও স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে কোয়েলকেই দেখা যাবে দেবী দুর্গা রূপে। সম্প্রতি মহালয়ার অনুষ্ঠানের শুটিং সেরেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ঝলকও শেয়ার করেছেন তিনি।

হাতে আলতা দিয়ে কলকা পরার ঝলক শেয়ার করেছেন কোয়েল। এছাড়াও দেবী দুর্গা রূপে নিজের লুকের আবছা ঝলকও শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যেই সেই ছবি এবং ভিডিওগুলি ভাইরাল হয়ে গিয়েছে নেট পাড়ায়। উল্লেখ্য, বিগত বেশ কয়েক বছর ধরে স্টার জলসায় দেবী দুর্গা রূপে দেখা যাচ্ছে কোয়েল মল্লিককে। ২০২১ এর পর গত বছর ২০২৩ এও তাঁকেই দেবী দুর্গা রূপে দেখা গিয়েছিল তাঁকে। ২০১৫ সালে জি বাংলার মহিষাসুরমর্দিনীতে দেখা গিয়েছিল কোয়েলকে। এরপর ২০১৭ তে স্টার জলসার দুর্গা দুর্গতিনাশিনী অনুষ্ঠানে মহিষাসুরমর্দিনী রূপে দেখা গিয়েছিল তাঁকে।

 

এরপর ২০১৮, ২০১৯ এবং ২০২১ এও স্টার জলসায় দেবী দুর্গা রূপে ধরা দিয়েছিলেন কোয়েল। তবে মাঝে ২০২১ সালে কালার্স বাংলায় মহালয়ার অনুষ্ঠান করেছিলেন তিনি। অন্যদিকে পুজোতেও মিতিন মাসি ফ্র্যাঞ্চাইজির ছবি আসতে চলেছে কোয়েলের।

 

Related Articles