Hoop News

জুট কর্পোরেশন অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ, মিলবে মোটা বেতন, আবেদনের শেষ তারিখ কবে!

যারা একটি সরকারি বা বেসরকারি চাকরির (Recruitment) সন্ধানে রয়েছেন, তাদের জন্য এই প্রতিবেদনটি খুবই কার্যকরী হবে। অনেকেই এমন রয়েছেন যারা শিক্ষিত হয়েও একটি চাকরির জন্য অপেক্ষায় রয়েছেন। এমন কর্মহীনদের মুখে হাসি ফোটাবে এই বড় সুযোগ। রাষ্ট্রায়ত্ত সংস্থা দ্য জুট কর্পোরেশন অফ ইন্ডিয়ায় করা হচ্ছে কর্মী নিয়োগ। এ বিষয়ে সম্প্রতি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে।

জানা গিয়েছে, এই সংস্থার কলকাতার সদর দফতরের জন্য একটি পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীরা অফলাইনে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে বলে খবর। কোন পদে কর্মী নিয়োগ হবে, কতগুলি শূন্য পদ রয়েছে এ বিষয় সংক্রান্ত সমস্ত তথ্য রইল এই প্রতিবেদনে।

শূন্য পদের নাম এবং সংখ্যা

অ্যাডিশনাল সিভিল ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে সংস্থায়। একটিই শূন্য পদ রয়েছে এই সংস্থায়।

বয়স সীমা

বিজ্ঞপ্তি অনুযায়ী, এই পদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। তবে সরকারি নিয়ম অনুসারে, সংরক্ষিত শ্রেণির জন্য বয়সের ক্ষেত্রে ছাড় থাকবে।

বেতন সীমা

নিযুক্ত প্রার্থীরা মাসে ৪২,৪৪৬ টাকা বেতন পাবেন।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীদের কোনো স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাশ করে থাকতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

নিয়োগ প্রক্রিয়া

কোনো লিখিত পরীক্ষা হবে না। নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র সহ অন্যান্য নথিপত্র বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে। উল্লেখ্য আগামী ২ রা সেপ্টেম্বর আবেদনের শেষ তারিখ।

Related Articles