Hoop NewsHoop PlusReality show

R G Kar Incident: রাজ্যজুড়ে আন্দোলনের জেরে, বন্ধ হয়ে গেল ‘দিদি নং ১’-এর অডিশন

আর জি কর কাণ্ডের জেরে জি বাংলার দিদি নম্বর ওয়ান শো এর ওপরে কোপ পড়তে চলেছে। কথাটা ঠিকই শুনেছেন, আপাতত অডিশন বন্ধ করে দেওয়া হয়েছে। স্বাভাবিক ব্যাপারেই এই ঘটনায় মন খারাপ হয়েছে বিনোদনপ্রেমীদের, এখন নিশ্চয়ই আপনিও ভাবছেন যে কেন এমনটা হলো? তাহলে বিশদে জানতে অবশ্যই আপনাকে চোখ রাখতে হবে আজকের এই প্রতিবেদনের ওপর।

বন্ধ হয়ে গেল দিদি নম্বর ওয়ান এর অডিশন

বিগত বেশ কয়েক দিন ধরে সিনেমার পাশাপাশি টেলিভিশন চ্যানেলগুলিতে দাপিয়ে অভিনয় করেছেন রচনা ব্যানার্জি। আর জি কর ঘটনার এই প্রতিবাদের কোপ পড়েছে এই দিদি নম্বর শো এ, তারা অংশগ্রহণ করেছেন সেই সাধারণ মানুষের ওপর। যে মা, দিদি, বোনকে নিয়ে এই রিয়েলিটি শো যেখানে মা, দিদির কষ্টকে তুলে ধরা হয় সেখানে একজন মহিলা চিকিৎসকের এইরকম মৃত্যুকে কিছুতেই ভুলতে পারছেন না সেই সাধারণ জনগণ, আর সেই কারণেই উত্তর দিনাজপুরের রায়গঞ্জের একটি স্কুলের মাঠে যে অডিশন হওয়ার কথা ছিল, আপাতত প্রধান শিক্ষক এবং বাকিদের হস্তক্ষেপে তা বন্ধ করে দেওয়া হয়েছে।

আর জি করের ঘটনার প্রতিবাদ করছেন সকলেই

জানা যাচ্ছে যে, রায়গঞ্জের করোনেশন হাই স্কুলের মাঠে হওয়ার কথা ছিল দিদি নাম্বার ওয়ান এর শুটিং যদিও বিষয়টি নজর প্রতি বড় সিদ্ধান্ত নিয়ে নিয়েছে স্কুল কর্তৃপক্ষ। তারা এক বাক্যে জানিয়ে দিয়েছে যে, কোনোভাবেই এই অডিশন নেওয়া যাবে না। এই নিয়ে সোজা প্রধান শিক্ষক চিঠি দিয়েছেন জি বাংলা চ্যানেলের কাছে, সেখানেই লেখা হয়েছে, যে সারা বাংলা তথা দেশে যখন আর জি করের ধর্ষণ এবং খুনের ঘটনার প্রতিবাদ করা হচ্ছে। তখন সমস্ত অডিশনকে সাময়িকভাবে বন্ধ রাখা হোক এমনটাই তারা দাবি করেছেন।

স্কুলের একজন শিক্ষিকা নিজের সামাজিক মাধ্যমে লিখেছেন যে, বলাই চলে নৈতিক জয় হয়েছে আমাদের, প্রতিবাদী মেয়েদের চাপে কার্যত বেসরকারি চ্যানেলের কর্তৃপক্ষ বাধ্যই হলেন এই শো এর অডিশন বন্ধ করে দিতে। অন্যদিকে চ্যানেলের তরফের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডলে পোস্ট করে লেখা হয়েছে, অনিবার্য কারণে রায়গঞ্জের দুটি শো এর অডিশন স্থগিত হয়েছে।

Related Articles