Hoop PlusTollywood

ঋতুপর্ণা-রচনা লোক হাসাচ্ছেন, আরজিকর কাণ্ডের প্রতিবাদে নেমে ধিক্কার স্যান্ডির

আরজিকর (RG Kar Medical College Hospital) কাণ্ডের প্রতিবাদে সোচ্চার হয়েছে সমগ্র রাজ্য। দেশের বিভিন্ন প্রান্তে এমনকি বিদেশেও বিভিন্ন জায়গায় বিচারের দাবিতে সুর চড়াতে দেখা গিয়েছে সাধারণ মানুষকে। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে প্রতিবাদের ঢেউ। রাত দখলের কর্মসূচির ডাক প্রথমে সোশ্যাল মিডিয়া থেকেই ছড়িয়ে পড়েছিল। সেখানেই আরেক দিকে দেখা গিয়েছে অন্য রকম চিত্র। রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), তাবড় তারকাদের কাণ্ডে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

আরজিকর হাসপাতালে মহিলা চিকিৎসককে খুন এবং ধর্ষণের নারকীয় ঘটনার প্রতিবাদে সর্বত্রই প্রতিবাদের স্বর চড়া। কেউ সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করছেন, কেউ কেউ রাস্তায় নেমে সুর চড়াচ্ছেন। এর মাঝেই প্রথমে তারকাদের নীরবতা নিয়ে উঠেছিল প্রশ্ন। অবশেষে ঘটনার বেশ কয়েকদিন পর একে একে মুখ খোলেন রচনা বন্দ্যোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তরা। চোখে গাঢ় করে কাজল লাগিয়ে ছলছল চোখে রচনার ভিডিও বা জলশঙ্খ ‘বাজিয়ে’ ঋতুপর্ণার ‘পূর্ণ বিচার’ চাওয়ার ভিডিও কিংবা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গিটার বাজিয়ে প্রতিবাদের ভিডিও দেখে কেউ কেউ ট্রোল করেছেন, আবার কেউ কেউ সমালোচনায় মুখর হয়েছেন। এবার মুখ খুললেন ইউটিউবার স্যান্ডি সাহা।

রচনা, ঋতুপর্ণার বিরুদ্ধে তীব্র স্বরে ধিক্কার জানান স্যান্ডি। তাঁকে বলতে শোনা যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত শাঁখ বাজাচ্ছেন, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় গিটার বাজাচ্ছেন, এসব নাটক না করে তাঁরা যদি বিচারের জন্য একটু সুর চড়াতেন এতদিনে দোষীরা শাস্তি পেত। তাঁদের ট্রোল করাটা এখন কারোর লক্ষ্য নয়, সবার লক্ষ্য সঠিক বিচার পাওয়া।

এখানেই না থেমে স্যান্ডি আরো বলেন, তিনি নিজে একজন অরাজনৈতিক ব্যক্তিত্ব। কোনো রাজনৈতিক দৃষ্টিভঙ্গি তিনি রাখেন না। কিন্তু রচনা বন্দ্যোপাধ্যায়, যিনি সাংসদ পদে বিজয়ী হয়েছেন, তিনি মেকআপ করে কেঁদে কার্যত লোক হাসাচ্ছেন। তাঁর যথেষ্ট ক্ষমতা আছে, যা ব্যবহার করে তিনি বিচার চাইতে পারতেন। কিন্তু তিনি যেটা করছেন সেটা কার্যত লোক হাসানো, স্পষ্ট বক্তব্য স্যান্ডির।

Related Articles