whatsapp channel
Hoop Plus

আত্মহত্যা নয়, সুশান্তের মৃত্যুর পিছনে লুকিয়ে গোপন ষড়যন্ত্র! প্রমাণসহ দাবি প্রাক্তন RAW অফিসারের

তিন সপ্তাহ হয়ে গেল সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু হয়েছে কিন্তু এখনও তার মৃত্যু অনেকেই মেনে নিতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় তার আত্মহত্যার জন্য অনেকে বলিউডের নামী পরিচালকদের দায়ী করছে নেটিজেন। মুম্বাই পুলিশ এই মৃত্যুর তদন্ত করছেন। সুশান্তের আত্মীয় পরিজন সহ বন্ধু-বান্ধবদের মোট 34 টি বয়ান রেকর্ড করেছে। এর মধ্যেই RAW অফিসার এন কে সুদ দাবি করছেন এই হত্যা আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম করেছেন।

তিনি একটি ভিডিওর মাধ্যমে এমন দাবি করেছেন। তার মনে হচ্ছে সুশান্ত মৃত্যুর সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগাযোগ রয়েছে। তার জীবনে কি হচ্ছে, তার ওপর দিয়ে কি যাচ্ছে সবকিছুই জানতেন তাঁর ঘনিষ্ঠরা। এই গানের তালিকায় তিনি লিখেছেন রিয়া চক্রবর্তী, অভিনেতার বন্ধু সন্দীপ সিং এবং তার বাড়ির পরিচালক।

তিনি আরো বলেন, “আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম বর্তমানে মুম্বইতে না থাকলেও, এই শহরের রাশ এখনও তার হাতেই। হয় পেশিবল নয় অর্থবল কিংবা সমাজের উচ্চপদে প্রতিষ্ঠিতদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়কে নিয়ন্ত্রণ করে। দাউদের সাহায্যেই হয়তো খুন করা হয়েছে সুশান্তকে”।

এছাড়াও বলেন, “বিগত কিছু মাস ধরে হুমকি দেওয়া হচ্ছিল সুশান্তকে, সেই কারণেই তিনি কমপক্ষে ৫০ বার মোবাইলের সিম বদলেছিলেন। সুশান্ত ভয় পাচ্ছিলেন, তাঁকে খুন করা হবে, সেই আতঙ্কে তিনি গাড়িতেও ঘুমিয়েছেন। যথেষ্ট প্রমান রয়েছে, এটা বুঝতে যে সুশান্তকে প্ল্যান করে মারা হয়েছে এবং এই কাজটা করেছে পেশাদারেরা”।

whatsapp logo