whatsapp channel

প্রিয়াঙ্কার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক, হস্তক্ষেপ করেন ভাইজান

২০২০ তে বলিউডের কেচ্ছা যেভাবে উঠে এসেছে তার কাছে প্রিয়াঙ্কা চোপড়ার অতীত হয়তো কিছু নতুন নয়। অনেকেই জানেন যারা বলিউডে টিকে আছেন তাদের কি পরিমান স্ট্রাগল করতে হয়। এই স্ট্রাগল…

Avatar

HoopHaap Digital Media

২০২০ তে বলিউডের কেচ্ছা যেভাবে উঠে এসেছে তার কাছে প্রিয়াঙ্কা চোপড়ার অতীত হয়তো কিছু নতুন নয়। অনেকেই জানেন যারা বলিউডে টিকে আছেন তাদের কি পরিমান স্ট্রাগল করতে হয়। এই স্ট্রাগল কখনো শারিরীক কখনো মানসিক আবার কখনো আর্থিক দিকেও আঘাত হানে। সেরকমই নিজের অতীত জীবনের কাহিনী শোনালেন প্রিয়াঙ্কা।

মঙ্গলবার প্রকাশ পেল প্রিয়াঙ্কার আত্মজীবনী নিয়ে লেখা বই ‘আনফিনিসড’ (Unfinished)। এই বইতে তিনি তাঁর অভিজ্ঞতা, দুঃখ, পিতৃতান্ত্রিক সমাজ এবং পক্ষপাতিত্বের মতো নানা বিষয় নিয়ে লিখেছেন। তুলে ধরেছেন বলিউডের নানান অন্ধকার দিক যা তিনি জীবনে দেখেছেন এবং সেই সব প্রতিকূল পরিস্থিতি তুলে ধরেছেন যা একসময় তাকে অপদস্ত করে।

প্রিয়াঙ্কার কথায় একবার এক পরিচালক তাকে অন্তর্বাস দেখতে বলেছিলেন। প্রিয়াঙ্কাকে অন্তর্বাস দেখানোর জন্য জোর করেছিলেন সেই পরিচালক। সেদিন প্রিয়াঙ্কা বেরিয়ে আসেন শ্যুটিং সেট ছেড়ে।

আবেদনময়ী একটি গান শ্যুটের সময় অভিনেত্রীকে এক এক করে তাঁর পোশাক খুলতে হত। প্রিয়াঙ্কা রাজি না থাকায় পরিচালক সেদিন বলেছিলেন, “যাই হয়ে যাক অন্তর্বাস দেখানোটা প্রয়োজন। নয়তো দর্শকেরা ছবি কেন দেখতে আসবেন?”

পরিচালকের সঙ্গে তুমুল বাকবিতণ্ডার পর ছবিটা হাতছাড়া হয় প্রিয়াঙ্কার। এরপর প্রিয়াঙ্কা অন্য একটি সেটে সেই পরিচালকের সঙ্গে দেখা করেন। সেইসময় প্রিয়াঙ্কার সহ-অভিনেতা সালমান পুরো ব্যাপারটা সামাল দেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media