Hoop PlusTollywood

মায়ের কোলে ছোট্ট কৃশিব, ছেলেকে চুমু খেয়েই ‘কিস ডে’ উদযাপন অভিনেত্রী পূজার

গত বছরের শেষের দিকে মা হয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জী। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি।  মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল দুজনের মধ্যে অফুরন্ত। পূজা যখন নিজের কোলে ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন। তবু নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন ভুরি ভুরি।

গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণব দেবী’ ছেড়ে দিয়েছিলেন। তাতে অবশ্য অভিনেত্রীর কোনো আক্ষেপ নেই। মা ছেলে এখন দিব্যি আছেন। ছেলেকে আদর করে ডাকে কৃশিব। জন্মের পর থেকে বেশ কিছু আড়ালে থেকেও এখন ইনি বেশ বড় সেলিব্রেটি। কৃশিব যে অভিনেতা কুনাল বর্মা ও পূজা ব্যনার্জীর প্রথম ছেলে বলে কথা। জন্মের পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। কিন্তু প্রথমে কৃশিবের মুখের ছবি প্রকাশ্যে আনেননি নতুন বাবা মা। নতুন বছরের মাঝে কৃশিবের মুখের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পূজা।

কুনাল ও কিছু কম নন। ইন্সটাগ্রামে কুণালও একটি ছবি শেয়ার করেছেন যেখানে কৃশিবকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন কুণাল। কুণাল এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন “ম্যায় অউর মেরা বেটা”। অভিনেতা অভিনেত্রীর ফ্যান ফলোয়াররা কৃশিবকে অনেক ভালোবাসা ও আশীর্বাদ জানিয়েছেন। কৃশিবের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এখন। সম্প্রতি ছোট্ট কৃশিব বাবা মায়ের সাথে ছোট খাটো আউটিং ও সেরে এসছেন।

এখন ভালোবাসার মাস চলছে। আর এই ভালোবাসার মাসে আজ কিস ডে। এবারে কিস ডে ছোট্ট একরত্তির সাথে উদযাপন করলেন অভিনেত্রী পুজা। অভিনেত্রী কৃশিবকে কোলে নিয়ে আদর করলেন, কিস করে উঠলেন৷ আর ছেলেও খিলখিল করে হেসে উঠলেন মায়ের ভালোবাসা পেয়ে। ক্যপশানে লিখলেন, “হ্যাপি কিসি ডে”। এই পোস্টের পর অভিনেত্রীর বন্ধু মোনালিসা লিখলেন,” আ লে লে…হ্যাপি কিসি ডে কৃশিব বেবি”। নেটনাগরিকরা ভালোবাসা জানালেন। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles