Hoop PlusHoop TrendingTollywood

শুভশ্রীর কোলে মুখ লুকোলেন রাজ, অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল নেটদুনিয়ায়

চলছে প্রেমের সপ্তাহ, আজকের দিনে সকল কপোত কপোতী একে অপরকে প্রেম নিবেদন করে, আবার কেউ কেউ পাকা পরিনয়েও জড়িয়ে যায়। তেমনই প্রেম করছেন টলিউডের হটেস্ট মম শুভশ্রী। রাজকে বুকে জড়িয়ে প্রেমে ভাসছেন অভিনেত্রী। রাজের কপালে দিচ্ছেন আদরের চুম্বন। সকাল সকাল এমন ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিও পোস্ট করা মাত্রই ভাইরাল হয় তা সোশ্যাল মিডিয়ায়।

২০১৮ সালের ৬ মার্চ বিয়ে করেন রাজ শুভশ্রী। অনেক চড়াই উতরাই এর পর দুটি প্রাণ এক হয়। কিন্তু ২০১৮ তে সকলকে চমকে দিয়ে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেন এই জুটি। প্রসঙ্গত, ২০১৬ সালে মিমি চক্রবর্তীর সঙ্গে বহু চর্চিত প্রেম ভেঙে যায়। এরপরেই শুরু হয় শুভশ্রীর সঙ্গে প্রেম।

মার্চে রেজিস্ট্রি বিয়ের পর সেই বছরের ১১মে বাওয়ালি রাজবাড়ীতে রাজকীয় ভাবেই বিয়ে করেন এই জুটি। অবশ্য এই বিয়ে নিয়েও কম ট্রোলিং এর শিকার হননি রাজ চক্রবর্তী। কখনো মিমি কখনো পায়েলকে নিয়ে ট্রোল হোয়েছেন তিনি। এই সব বিতর্ককে খুব একটা পাত্তা দেননি শুভশ্রী। সবার নাকের উপর দিয়ে রাজকে নিজের করে নেন। এখন রাজের ঘরে রীতিমত রাজ করছেন শুভশ্রী। এর উপর ঘরে এসেছে ছোট্ট ছেলে ইউভান। বর্তমানে এই পুঁচকে ছেলে হল ইন্টারনেট প্ল্যাটফর্মের হট কেক।

শুধু যে ব্যাক্তিগত জীবনে একে অপরের পাশে থেকেছেন তা নয়, কর্মক্ষেত্রেও জুটি বেঁধে কাজ করেছেন। ‘পরিণীতা’, হোক বা ‘ধর্মযুদ্ধ’ বা ‘হাবজী গাবজি’ সবেতেই লিড রোলে কাজ পেয়ে ছেন শুভশ্রী গাঙ্গুলি।

Related Articles