whatsapp channel

কৃশিবকে নিয়ে শিবের মাথায় দুধ-জল দিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী

মহা শিবরাত্রির পুন্যলগ্নে শিব লিঙ্গে ভক্তিভরে দুধ গঙ্গা জল ঢাললেন অভিনেত্রী পূজা ব্যানার্জী। এই বছর তিনি এক্কেবারে একা নন, স্বামী কুণাল ভার্মা ও ছেলে কৃশিবকে নিয়ে শিবের আরাধনা করেন পূজা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মহা শিবরাত্রির পুন্যলগ্নে শিব লিঙ্গে ভক্তিভরে দুধ গঙ্গা জল ঢাললেন অভিনেত্রী পূজা ব্যানার্জী। এই বছর তিনি এক্কেবারে একা নন, স্বামী কুণাল ভার্মা ও ছেলে কৃশিবকে নিয়ে শিবের আরাধনা করেন পূজা। যার নামের মধ্যেই পূজা রয়েছে তিনি যে ভক্তিভরে পূজা দিতে পারেন তা কার্যত দেখাই যাচ্ছে।

Advertisements

Advertisements

শিবরাত্রির পাশাপাশি ৫ মাসের জন্মদিন সেলিব্রেট করে ছোট্ট কৃশিব। শিবের মাথায় কৃশিবের জল ঢালা দেখতে ইতিমধ্যেই ভিড় করেছে নেট জনতা। এদিন কৃশিবের পরনে ছিল বাসন্তী পাঞ্জাবি, সাদা পাজামা। মায়ের হাত ধরে ঘটি করে জল ঢালছে সেও।

Advertisements

জল ঢেলে নিয়ে জন্মদিনে মাতে এই খুদে। চকলেট কেক এর একটা টুকরো যেইনা ছেলের মুখের সামনে ধরেন কুণাল ওমনি হামলে পরে ইয়া বড় কামড় দেয় কৃশিব। চকলেট কেক বলে কথা, আরো একবার চেখে দেখার জন্য বাবার হাত টেনে কামড় বসায় ছোট্ট কৃশিব। সারা মুখে চকলেট কেক লেগে তার, এই দিন তাকে এতটাই মিষ্টি লাগছিল যে ছবি ও ভিডিও ভাইরাল হয় নিমিষে।

Advertisements

প্রসঙ্গত, লক ডাউনের জন্য সামাজিক বিয়ের আয়োজন করতে পারেননি পূজা ও কুণাল। তবে তার আগেই সন্তান নেন এই দম্পতি। ইচ্ছে আছে সন্তানকে কোলে নিয়েই বিয়ের পিড়িতে বসবেন পূজা ও কুণাল দুজনে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media