whatsapp channel

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুর্নিবার-মীনাক্ষী, আইবুড়ো ভাত খাইয়ে দিলেন শোভন-স্বস্তিকা

টলি পাড়ায় চলছে বিয়ের মরশুম, দেবলীনা-গৌরব, ত্বরিতা-সৌরভ, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, নীল-তৃণা এবং রুদ্রজিৎ-প্রমিতার পর এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সা রে গা মা পা খ্যাত দুর্নিবার। আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ের…

Avatar

HoopHaap Digital Media

টলি পাড়ায় চলছে বিয়ের মরশুম, দেবলীনা-গৌরব, ত্বরিতা-সৌরভ, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, নীল-তৃণা এবং রুদ্রজিৎ-প্রমিতার পর এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সা রে গা মা পা খ্যাত দুর্নিবার। আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন দুর্নিবার-মীনাক্ষী। ২৩ তারিখে হবে বৌভাতের অনুষ্ঠান। সূত্রের খবর, পরিবার, আত্মীয়, বন্ধু এবং ঘনিষ্ঠদের নিয়েই বসবে দুর্নিবার-মীনাক্ষীর রিসেপশনের আসর।

বেশ কয়েক বছর লিভ ইন সম্পর্কে ছিলেন দুর্নিবার সাহা ও মীনাক্ষী মুখোপাধ্যায়। অবশ্য ২০১৭ সালেই মীনাক্ষীর সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন দুর্নিবার। আইনি বিয়ে করার প্রায় ৪ বছর পর এবার সামাজিক বিয়ে করতে চলেছেন এই জুটি।

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুর্নিবার-মীনাক্ষী, আইবুড়ো ভাত খাইয়ে দিলেন শোভন-স্বস্তিকা

এদিন, ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের নায়িকা রাধিকা অর্থাৎ স্বস্তিকা ও তার নতুন প্রিয় সঙ্গী শোভন একসঙ্গে আইবুড়ো ভাত খাওয়ালেন এই জুটিকে। অভিনেত্রী স্বস্তিকা দত্ত নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন আইবুড়ো ভাত এর। সেখানেই ‘আইবুড়ো-খিচুড়ি’ নাম দিয়ে ক্যাপশন জুড়ে দেন অভিনেত্রী।

একদিকে যেমন দুর্নিবার-মীনাক্ষী’র বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে, তেমনই শোভন ও স্বস্তিকার রসায়ন নিয়েও চলছে নতুন গুঞ্জন। প্রায় সময় একে অপরের সঙ্গে ডেট করছেন। একই সঙ্গে রেস্তোরাঁ যাচ্ছেন, এমনকি আইবুড়ো ভাত অনুষ্ঠানেও জুটি বেঁধে সেলিব্রেট করছেন।

এদিকে নীল তৃণার রিসেপশনের দিন যখন সরগরম হয়ে ওঠে পেজ থ্রি- র পাতা, তেমনই নীল-তৃণার রিসেপশনের দিনই বসে সায়ন্তনী সেনগুপ্ত এবং ইন্দ্রনীল মল্লিকের বিয়ের আসর। এবার পালা দুর্নিবার-মীনাক্ষী’র বিয়ের আসর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media