Hoop PlusHoop TrendingTollywood

তৃণমূলে রাজ-জুন-সায়নী, ‘খেলা হবে’ স্লোগানে মঞ্চ কাঁপালেন তারকারা

চলছে দল বদলের খেলা। এখন একটাই স্লোগান চারিদিকে ‘খেলা হবে’। যতই ভোটের সময় এগিয়ে আসছে ততই শুরু হয়েছে রং বদলের খেলা। কেউ মাখছে গেরুয়া তো কেউ সবুজ। এতদিন সবুজ-মেরুন চলত ফুটবলের ময়দানে, এবার খেলা শুরু হয়েছে রাজনীতির ময়দানে।

সদ্য তৃণমূলে যোগ দিলেন পরিচালক রাজ চক্রবর্তী, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক ও সায়নী ঘোষ। এদিন সায়নী মমতার হাত থেকে ব্যাটন নিয়ে বলেন, “মহিলাদের আত্মসম্মান দিদি দিতে পারবে। ভোটের আগে বাংলা উট পাখির চোখ হতে পারে না। আমাদের ওপর বিশ্বাস রাখুন।” মমতা সায়নীর প্রসঙ্গে আজ বলেন, “দুটো ট্যুইটের জন্য সায়নীকে রোজ থ্রেট করেছে। বিজেপি নেতারা যা তা কথা বলেছে। অপমান করেছে দেবলীনাকে।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই রূপাঞ্জনা মিত্র সায়নী ঘোষের উদ্দেশ্যে বলেন, “হঠাৎ করে নিজের ধর্মকে ছোট করে ‘লিবারাল’ কিংবা মুক্তমনা হতে গিয়ে যে যা পারছে, তাই বলছে! সায়নী ঘোষ (Sayani Ghosh) পারবে মহম্মদ-প্রফেটের ছবিতে কন্ডোম পরিয়ে সেটা পোস্ট করতে?”

কিছুদিন আগেও সায়নী ঘোষকে নিয়ে আরেকটি বিতর্ক তৈরি হয়। সৌমিত্র খাঁ সায়নী ঘোষ ও দেবলীনা দত্ত প্রসঙ্গে কথা বলতে গিয়ে ‘যৌনকর্মী’ শব্দটির ব্যবহার করেন। এই নিয়ে সায়নী ও দেবলীনা প্রতিবাদ করে। কিন্তু তার পাল্টা উত্তরে সৌমিত্র খাঁ বলেন, ‘আমি সায়নী ঘোষকে বলতে চাই, তোমরা এধরনের কথা বলছ, ধর্মতলায় বসে নাটক করছ। তৃণমূলের চাকরের মত কিছু অভিনেতা-অভিনেত্রীরা বলছে দুর্গাপুজোর অষ্টমীর দিন গরুর মাংস খাওয়াবে। আমরা বলতে পারি, দেখুন যে যাঁর ধর্মে বিশ্বাস করি। কিন্তু আমাদের শিবলিঙ্গকে যাঁরা অপমান করেছে, আমাদের মা মনসাকে যাঁরা অপমান করে তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।’

Related Articles