whatsapp channel
Bengali SerialHoop Plus

মাসির কোলে পুঁচকে মেয়ে, একরত্তি খুদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী রূপসা

এই অভিনেত্রীকে আমরা টেলিভিশনের ওপারে বেশির ভাগ ধারাবাহিকে সকলের প্রিয় ননদ বা দেওরের বৌমনি হিসেবে দেখি। প্রধান নায়িকার চরিত্রে না দেখলেও পার্শ্ব চরিত্রেই ইনি হিট। কার কথা বলছি বলুন তো। ইনি আর কেউ নন রূপসা চক্রবর্তী। আমরা রূপসার দেখা পেয়েছি বহু ধারাবাহিকে। ‘দ্বীপ জ্বেলে যাই’, ‘খোকাবাবু’, ‘কলের বৌ’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘রাখিবন্ধন’, ‘বেনে বৌ’, ‘সত্যমের জয়তে’ এর মতো বহু ধারাবাহিকে এই মিষ্টি বৌমনিকে দেখেছি। তাঁর হাসি যেমন মিষ্টি, তেমনই অভিনয় ততটাই সাবলীল। হিসেবে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেন রূপসা চক্রবর্তী। স্টার জলসা অ্যায়ার্ড অনুষ্ঠানে খোকাবাবু ধারাবাহিকে সেরা বৌমণি হিসেবে নির্বাচিত হন রূপসা।

বর্তমানে রূপসা ‘জীবনসাথী’ এবং ‘গঙ্গারাম’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। পাশাপাশি অনেক সিনেমাতেও অভিনয় করছেন। নিজের অভিনয়ে বেশ প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী। আকাশ ৮ চ্যানেলে ‘রাধুঁনি’ রিয়ালিটি শোতে সঞ্চালনার দায়িত্বে আছেন। তিনি রান্নাতেও বেশ পটু। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর নিজের একটা পরিচয় পেয়েছে। রুপসা চক্রবর্তী ব্লুজ সংস্থার কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর স্ত্রী আর এক ছেলের মা। বিয়ের অনেক বছর পর স্বামী স্নেহাশিস চক্রবর্তীর হাত ধরেই প্রথম অভিনয় জগতে পা রাখা।

সাদামাটা গৃহিনী হিসেবেই দিব্যি সংসার করছিলেন।সংসার করার সময় ভাবেননি কোনোদিন অভিনয় জগতে আসবেন, কিন্তু চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করতে পছন্দ করেন অভিনেত্রী। প্রসঙ্গত রূপসার বাবা ও জ্যেঠু অভিনয় জগতের সঙ্গেই যুক্ত, তাই রক্ত কিছু হলে কথা বলে তাই সেরা সহ অভিনেত্রী হিসেবে ঝুলিতে গেছে অনেক পুরষ্কার। অন্যদিকে ছেলে রুপস্নাত’র পড়াশোনা নিয়ে নজর রাখেন অভিনেত্রী।। আর ছেলের বেস্ট্র ফ্রেন্ড ও হলেন রুপসা

সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম রূপসা বড্ড প্রিয়। তাই প্রায় সময়ে সক্রিয় থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে। ইন্সটাগ্রাম হোক বা ফেসবুক সব জায়গাতেই নিজের আপডেট দিতে থাকেন এই সুন্দরী অভিনেত্রী। মাঝে সাঝে নানান নাচের ভিডিও শেয়ার করেন তিনি৷ সম্প্রতি নিজের দিদির মেয়ে বোনঝির সাথে নেটবাসীর আলাপ করালেন। বর্তমানে রূপসা কাজ থেকে ফাঁক পেলেই এই একরত্তির সাথে সময় কাটান। এবার এই একরত্তির সাথে রিল ভিডিও বানালেন। ক্যাটরিনা অভিনীত আর শ্রেয়া ঘোষালের কণ্ঠে “তেরে অউর” গানে তাল মেলালেন অভিনেত্রী। বোনঝির সাথে চুটিয়ে নাচ করলেন। আর সেও ভিডিও নিজেই শেয়ার করলেন৷ বোনের মেয়েকে নিজের মেয়ের মতো ভালোবাসেন। নিমেষে ভাইরাল হয় এই রিল ভিডিও।

whatsapp logo