whatsapp channel

মায়ের ক্যান্সার ধরা পড়ায় রাখির বলিদান! ‘বিগ বস’ থেকে ফিরে নিজেকে বদলে ফেললেন অভিনেত্রী

রাখি সাওয়ান্ত নামেই একটা ড্রামা ব্যপার লুকিয়ে আছে। এই নামটা শুনলেই আন্দাজ করা যায় কোন ধামাকা তিনি করেছেন আর তা নিয়েই প্রতিবেদন পরিবেশন। এক্কেবারে ঠিক ধরেছেন। সম্প্রতি বিগ বসের ঘর…

Avatar

HoopHaap Digital Media

রাখি সাওয়ান্ত নামেই একটা ড্রামা ব্যপার লুকিয়ে আছে। এই নামটা শুনলেই আন্দাজ করা যায় কোন ধামাকা তিনি করেছেন আর তা নিয়েই প্রতিবেদন পরিবেশন। এক্কেবারে ঠিক ধরেছেন। সম্প্রতি বিগ বসের ঘর থেকে ফিরেছেন ১৪ লক্ষ্য টাকা নিয়ে রাখি। জাস্ট একটুর জন্য প্রাইজটা রুবিনার হাতে চলে যায়। অবশ্য তাতে খেদ নেই মনে। সবসময় দর্শকদের আনন্দ দেওয়ার জন্য তিনি রেডি। এবারে বিগ বসের ঘর থেকে এসে হয়ে গেলেন পাক্কা গৃহিণী।

রাখি তাঁর বাড়িতে কোন পরিচারিকা রাখেননি। নিজেই বাসন মাজছেন, কাপড় ধোলাই করছেন, ঘর পরিস্কার করছেন, জামা কাপড় গুছিয়ে রাখছেন, এমনকি রান্না পর্যন্ত করছেন। সম্প্রতি রাখি তাঁর নিজের বাড়ির অন্দরমহলের ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে তিনি বলছেন যে বিগ বস এবং সালমান খান তাকে সবকিছু শিখিয়েছে। ভাইজান নাকি তাকে বলছেন যে নিজের ঘরের কাজ নিজে কর। ব্যাস, লক্ষ্মী মেয়ের মতন ভাইজানের কথা অক্ষরে অক্ষরে পালন করতে শুরু করে দিয়েছেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। দেখুন ভিডিও –

প্রসঙ্গত, বিগ বসের ঘরে থাকাকালীন রাখি তাঁর মায়ের অসুস্থতার খবর পান। শ্যুটিং চলাকালীন কেঁদে ভাসান তিনি। পরে জানতে পারেন তাঁর মায়ের ক্যান্সার হয়েছে। সেই ভিডিও তিনি শেয়ার করেছিলেন। মাকে নিয়েই ভিডিও পরিবেশন করেন তিনি। এবং বিগ বস থেকে যেই টাকা তিনি কামিয়েছিলেন তা দিয়েই মায়ের চিকিৎসা করবেন বলে জানিয়েছিলেন, এদিকে সালমান খান নিজেও রাখির মায়ের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলে খবর।

মায়ের চিকিৎসার পাশাপাশি বিগ বসের পার্টি করতে ভোলেননি তিনি। রাখি সাওয়ান্তের ওই পার্টিতে দেখা যায় রাহুল মহাজন, জান কুমার শানুকেও। তবে অভিনব শুক্ল, রুবিনা দিলায়েকদের দেখা যায়নি রাখির পার্টিতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media