Hoop PlusTollywood

দুই বন্ধুর মিষ্টি চুলোচুলি! মিমিকে নিয়ে মজাদার তথ্য ফাঁস করলেন বন্ধু নুসরত

বলিউডের জয় ভিরু যদি অমিতাভ বচ্চন এবং ধর্মেন্দ্র হন তাহলে টলিউডের জয় ভিরুর বন্ধু হলেন সাংসদ নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী। একে অপরকে ‘বোনুয়া’ বলে ডাকেন তাঁরা। বর্তমানে দুই বন্ধু নিজেদের কাজ নিয়ে বিস্তর ব্যস্ত আছেন। নুসরতের জীবনে সাংসারিক জীবনে যাই হোক নিজের কাজ আর দলের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন। শেষবার এই বন্ধুকে একসাথে ‘এস.ও.এস কলকাতা’ সিনেমাতে অভিনয় করেছিলেন। সময় পেলেই দুই বন্ধু একসাথে সময় কাটাতে বেশ ভালোবাসেন।

সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন শোনা গিয়েছিল, নুসরত নিখিলের যেমন সম্পর্কে বিচ্ছেদ এসেছে তেমনই নাকি টলিপাড়ার জয় ভিরুর বন্ধুত্বে নাকি ছেদ পড়েছে। কয়েক দিন আগে ২ অভিনেত্রীর কয়েকটি ইঙ্গিতমূলক পোস্ট দেখে অনেকের তাই মনে হচ্ছিল৷ অনেকেই মনে করছিল ফাটল ধরেছে এই বন্ধুত্বের। কিন্তু শত্রুদের মুখে ছাই দিয়ে নুসরত আর মিমি একসাথে সময় কাটাতে বেশ ব্যস্ত।

নুসরতের ইনস্টাগ্রামের কয়েক সেকেন্ডের একটি মজার স্টোরি সকলের জল্পনার পরিষ্কার হয়ে গিয়েছে সকলের। একটা স্টোরি দিয়ে সকলকে বুঝিয়ে দিল এই জয় ভীরুর সম্পর্ক ভাঙেনি বরং একই আছে। বোনুয়ার সম্পর্ক এত সহজে ভাঙার নয়। দুই নায়িকার বন্ধুত্বের সমীকরণ রয়েছে সেই আগের মতোই। কি আছে ইন্সটাগ্রাম স্টোরিতে। দেখুন একনজরে।

সেই কয়েক সেকেন্ডের স্টোরিতে দেখা যাচ্ছে, সপ্তাহশেষে সব বন্ধু একসাথে হয়ে খাওয়া দাওয়া করেন। এই দুই বন্ধুর ক্ষেত্রে ব্যতিক্রম নেই৷ সপ্তাহ শেষে সেই আড্ডায় রয়েছে ধোঁয়া ওঠা গরম গরম স্টিম মোমো। যা সাংসদ মিমির বেশ পছন্দের। বিছানায় এক প্লেট ভর্তি মোমো এবং দু’রকমের চাটনি নিয়ে হাসিমুখে বসে আছেন মিমি। অভিনেত্রীর পরনে সাদা রঙের শার্ট এবং নীল প্যান্ট। ক্যামেরার পিছন থেকে নুসরত ভিডিও করছেন৷

ভিডিয়োতে দেখা গেল, নুসরত তাঁর বন্ধুকে জিজ্ঞেস করছে,” কি খাচ্ছ তুমি?” একটা চামচে করে আস্ত মোমো মুখে পুরে নিয়ে হাসতে হাসতে বন্ধুর প্রশ্নের উত্তর দিলেন মিমি। এর পরেই তাঁর ‘ফেভারিট’ চাটনি কোনটা, সেটাও জানতে চান অভিনেত্রী। প্রশ্ন শুনেই মিমি একটা চামচটা নিয়ে সোজা ডুবিয়ে দিলেন তাঁর প্রিয় লাল চাটনিতে। সেই চাটনি কী ভাবে খেতে হয়, তাও দেখিয়ে দিলেন মিমি। এর পরেই হাসতে হাসতে শুয়ে পড়লেন বিছানায়। এরপরই এই মজার ভিডিও জায়গা করে নেয় অভিনেত্রীর ইন্সটা পোস্টে।

Related Articles