whatsapp channel
Bengali SerialHoop Plus

কোলে পুঁচকে শিশুর আদল, চুপিসারে মা হলেন ‘সাঁঝের বাতি’-এর চারু!

এক অন্ধ ছেলে আর্য আর গ্রামের মিষ্টি তৈরী করে চারু। এদের প্রেম কাহিনী নিয়ে শুরু হয়েছিল সাঁঝের বাতি ধারাবাহিক। আর্য চারুর বিয়ের পর এদের ভালোবাসাতে অনেক বাধা আছে। আর্য বাবা ও চারু মা হতে চলেছে। এই নিয়ে খুশিতে ডগমগ করছে চারু। এই নিয়ে বেশ খুশির আবহাওয়া চারু আর্যর বাড়িতে। কিন্তু এসবের মধ্যে এসেছে এদের জীবনে অনেক বাধা। একসাথে সব বাধা বিপত্তি জয় করার শপথ নিয়েছে দুজনে। এই নিয়ে চলছে গল্প।

জনপ্রিয় শো ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক মোড় নিচ্ছে এক নতুন অধ্যায়ে। শুধু গল্প নয়, বদলেছে ধারাবাহিকের সময় স্লট ও। বর্তমানে সোম থেকে রবি বিকেল পাঁচটা থেকে সম্প্রচার শুরু হয়ে গিয়েছে চারু আর আর্যের ভালোবাসায় ‘সাঁঝের বাতি’।সম্প্রতি, সিরিয়ালে গল্পে এসেছে নতুন অধ্যায়। ষড়যন্ত্র করে চারুর গাড়িতে বোম্ব ব্লাস্ট করানো হয় এবং অন্যদিকে আর্যকে পুলিশি হেফাজতে নিয়ে যাওয়া হযয়েছে। এরপর অনেক বছর সময় পেরিয়ে গিয়েছে। এবার এক অন্য রূপে ফিরে আসবে সকলের সামনে চারু। এরপর আর্য চারুর কি মিল হবে তার জন্য প্রতিদিন দেখতে হবে সাঁঝের বাতি ধারাবাহিক।

চারু ওরফে দেবচন্দ্রিমা রায় সকলের প্রিয়। গ্রামের সাদাসিধা ও সরল মনের মেয়ে চারু সকলের খুব প্রিয়। দর্শক দেবচন্দ্রিমার থেকে চারু বলতে বেশি ভালোবাসেন। সাঁঝের বাতি সিরিয়ালে আমরা চারুকে দেখি বেশ শান্ত, ঠান্ডা মাথার মেয়ে। পর্দায় তিনি যতই মিষ্টি শান্ত স্বভাবের হোক না কেন, রিয়েল জীবনে এই মেয়ে পুরোটাই দুষ্টুমিতে ভরপুর। কারোর সাথে ঝগড়াও করেনা কেবল মিষ্টি মিষ্টি করে কথা বলে। একদম রেগে যায় না। কিন্তু দেবচন্দ্রিমা বেশ মুডি। তবে সারাক্ষণ বকবক করতে ভালোবাসেন। আর রেগে গেলে শান্ত করা বেশ কঠিন কাজ হয়ে যায়। অভিনয় ছাড়া খেতে আর ঘুমোতে ভীষণ ভালোবাসেন। ইচ্ছে হলেই একাই মাঝে মাঝে বেরিয়ে পড়েন ঘুরতে। তিনি আর কেউ নন আপনাদের সকলের প্রিয় চারু।

অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই শ্যুটিং এর নানান মুহূর্ত শেয়ার করেন দেবচন্দ্রিমা। সকলের প্রিয় চারু এবার ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের শ্যুটিং-এর সেট থেকেই একটি দৃশ্য নিজের প্রোফাইলে হ্যান্ডেলে শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী সদ্য মা হয়েছেন। একটি হাসপাতালের বেডে শুয়ে চারু নিজের সন্তানের সাথে অনুগামীদের সাথে পরিচয় করিয়ে দিচ্ছে। তবে এটা চারুর আসল বাচ্চা নয়, একটি পুতুল নিয়েই বাচ্চার অভিনয়ের দৃশ্য শ্যুট করছিলেন তিনি। নিজের সন্তানকে পেয়ে হাসিমুখে পোজ দিলেন নায়িকা। আর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

whatsapp logo