Bengali SerialHoop Plus

পুলিশের ইউনিফর্ম পরে রাস্তার মাঝে তুমুল নাচ গুনগুনের, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

৪ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন টেলি দুনিয়ার জনপ্রিয় দুই মুখ নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। দুজনেই নিজের কেরিয়ারে বেশ সাফল্য অর্জন করেছেন। প্রেম করছেন বহু বছর ধরে। তাই নতুন বছরে ৪ঠা ফেব্রুয়ারিতে রাজকীয় ভাবে নিজেদের বিয়ে সাড়েন। এই মিষ্টি দম্পতির বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৪ ফেব্রুয়ারি বাইপাস সংলগ্ন পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল রিসেপশনের আসর ও বসেছিল টলিউডের নামী দামি তারকাদের নিয়ে। বিয়ে কিংবা রিসেপশন দু-দিনই টলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত হয়েছিলেন এই হেভি ওয়েট কাপেলকে আশীর্বাদ দিতে। সেখানে দেখা গিয়েছিল নীলের অভিনীত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ এবং তৃণার অভিনীত ‘খড়কুটো’ ধারাবাহিকের পুরো টিমকে।

নতুন বিয়ে হলেও দুজনের ধারাবাহিক থাকে সর্বদা টিআরপির শীর্ষে। তাই বিয়ে শেষ হতে না হতেই দুজনেই নিজেদের ধারাবাহিকের শ্যুটিং নিয়ে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছেন। তবে তাতে তাদের কোনো আক্ষেপ নেই। বেশ মজা করে দুজনেই শ্যুটিং ফ্লোরে আছেন। বিয়ের পর অভিনেত্রীর অভিনীত ‘খড়কুটো’ পাঁচবার টিআরপিতে প্রথম স্থান অধিকার করেছেন। সৌজন্য ও গুনগুনের প্রেমকাহিনী পৌঁছে গেছে বাংলার ঘরে ঘরে। মধ্যবিত্ত পরিবারের ছেলে সৌজন্য ও ধনী পরিবারের মেয়ে গুনগুনের বিয়ের পর এদের প্রেম পর্ব সব মিলিয়ে জমে উঠেছে। শ্যুটিং ফ্লোরে বেশ মজা করেন এই জুটি।

টেলি অভিনেত্রী তৃণা সাহাকে সকলে গুনগুন নামে ডাকতে বাংলার মানুষ পছন্দ করেন। গুনগুনকে যাঁরা চেনেন তাঁরা জানেন তিনি নাচানাচি, হই-হুল্লোড়ে আর মজা করতে বেশ ভালোবাসে। রিলের মতো রিয়েলে অভিনেত্রীর প্রাণোচ্ছল স্বভাব সব সময় ধরা পড়ে তাঁর মুখেচোখে। স্বামী নীলের সঙ্গে তো বটেই, বন্ধুদের সঙ্গেও তাঁর কেমিস্ট্রি বেশ খাসা। গুনগুন অভিনয় ছাড়া শ্যুটিং ফ্লোরে রিলের ননদের সাথে প্রায়শই মজা করবন। এই ধারাবাহিকে ননদের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোনাল মিশ্র। সোনালের সঙ্গে তৃণার সম্পর্ক অফস্ক্রিনেও বেশ মজার।

এছাড়া আরো এক ননদ চিনি অর্থাৎ প্রিয়াঙ্কার সাথে বেশ বন্ধুত্বপূর্ণ ছিল। তৃণার একাধিক ইনস্টাগ্রাম রিল ভিডিওতেও পাশেদেখা মেলে সোনাল আর প্রিয়াঙ্কার। সোমবার আন্তর্জাতিক নারী দিবসের সকালে তৃণা একটি মজার রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেখানে তাঁকে সলমন খান অভিনীত একটি জনপ্রিয় হিন্দি গান ‘পান্ডেজী সিটি’ নাচের গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে গুনগুন। পাশেই রয়েছেন সাজিএবং চিনি। তিনজনে মিলে সিটি বাজিয়ে তুমুল নাচলেন। এই ভিডিয়োতে তিনজনেই পুলিশের খাঁকি পোশাকে। দুই ননদের মাথায় হাবিলদারের টুপি থাকলেও তৃণার চুল খোলা ছিল। অনেকে এদের নাচ দেখে প্রশংসা করেছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles