whatsapp channel

আপনারা এমনিতেও মেয়েদের সম্মান দেননা, নারী দিবসে বিস্ফোরক মধুমিতা, রইলো ভিডিও

প্রতিদিন কটাক্ষ, প্রতিদিন ভার্চুয়াল হেনস্থা এবং প্রতিদিন অশ্লীলতা নিয়ে প্রসঙ্গ টেনে আনা - হ্যাঁ, ঠিক এভাবেই চলছিল 'চিনি'র মধুমিতার জীবন। প্রায় প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড ফটোশ্যুট দেখিয়ে রাজ করছিলেন…

Avatar

HoopHaap Digital Media

প্রতিদিন কটাক্ষ, প্রতিদিন ভার্চুয়াল হেনস্থা এবং প্রতিদিন অশ্লীলতা নিয়ে প্রসঙ্গ টেনে আনা – হ্যাঁ, ঠিক এভাবেই চলছিল ‘চিনি’র মধুমিতার জীবন। প্রায় প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড ফটোশ্যুট দেখিয়ে রাজ করছিলেন অভিনেত্রী। ছোট পর্দা দিয়ে উত্থান হলে হবে কি, এখন তিনি বড় পর্দার অভিনেত্রী। রীতিমত লিড রোলে অভিনয় করে বুঝিয়ে দিয়েছেন যে তিনি পারেন এবং তিনি জানেন অভিনয়।

বেশ কিছু মাস ধরে মধুমিতা কটাক্ষের শিকার হচ্ছিলেন ভার্চুয়াল ফিল্ডে। তার শরীর, পোশাক নিয়ে অনেকেই মন্তব্য পেশ করেছেন যা অভিনেত্রী চুপ করে সহ্য করেছেন এবং নিজের ছন্দে চলেছেন। কাজের ক্ষেত্রে যা যা প্রয়োজন তাই করেছেন। কিন্তু একদল মানুষের পছন্দ হয়নি যে তাদের পাখি বা তাদের ইমন এমন বোল্ড বা সাহসী হয়ে যাক। মানুষ একরকম ভাবে মধুমিতাকে দেখে এসেছে ছোটপর্দায়, হটাৎ এমন রদবদল মেনে নিতে পারেনি বেশ কিছু দর্শকরা। তাদের কাছে মধুমিতা যথেষ্ট অপ্রাসঙ্গিক।

সম্প্রতি সেই সব মানুষদের উচিত শিক্ষা দিলেন মধুমিতা। বেছে বেছে আন্তর্জাতিক নারী দিবস বেছে নিয়ে একটি ভিডিও বানান তিনি। যেখানে মধুমিতা রীতিমত চাঁচাছোলা ভাষায় নেট জনতাদের এক হাত নেন। তা কী বললেন অভিনেত্রী?

“আমার মনে হয় এই সব দিনগুলো লন্ডন, আমেরিকায় সেলিব্রেট করা উচিত। কারণ, এখানে তো ছেলে আর মেয়েদের এক চোখে দেখাই হয় না!” এরপর কিছু কমেন্ট তিনি তুলে ধরেন এবং এরপর বলেন, ‘সারা বছর এমন সুন্দর সুন্দর কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়ে এই একটা দিন নারী দিবসের শুভেচ্ছা না জানালেই নয়?’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media