whatsapp channel
Hoop PlusTollywood

শুভশ্রী না মিমি কাকে পছন্দ সুদীপার ছেলে আদিদেবের!

সুদীপা মানেই বিকেল ৪ঃ৩০ হাতে খুন্তি নুন হলুদ আর মুখ ভরা মিষ্টি হাসি নিয়ে হাজির। বাংলার সমস্ত টিনেজার দের ইনি সুস্বাদু দেশ বিদেশের সহজ পদ্ধতিতে রান্না শেখান। এতো হল রান্নার কথা। কিন্তু এ কী জানেন সুদীপা সবচেয়ে বেশী খুশী হন। তার চোখের মনি কে দেখে। না না অগ্নিদেব সুদীপার চোখের মনি নয়। চোখের মনি হল ছেলে আদিদেব। সে তো মায়ের হীরের টুকরো। আর বাড়ি থাকলে ছেলেকে ছাড়া কিছু বোঝেনা সুদীপা। স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়, প্রথম পক্ষের ছেলে আকাশ চট্টোপাধ্যায় এবং ছোট ছেলে আদিদেবকে নিয়ে ভরা সংসার সুদীপার।

সম্প্রতি ছিল ছোট্ট আদিদেবের ২ বছরের জন্মদিন ছিল। কদিন আগে সুদীপা প্রেগনেন্ট হয়ে সুদীপার রান্নাঘর থেকে ছুটি নেন। সময় কি কারোর জন্য থেমে থাকে। দুবছর আগে উমার বিসর্জনের পর প্রথম ছেলেকে দেখতে পান সুদীপা। আদির প্রথম মায়ের দিকে তাকানো, প্রথম কান্না, দুষ্টুমি, আহ্লাদ এমনকি প্রথম মা বলা সবটাই মা সুদীপার কাছে স্মরণীয় । প্রতিটা মুহূর্তই তাঁর কাছে একটু বেশি স্পেশাল তাই তো তিনি এই মুহূর্ত হারাতে চাননা তাই সেগুলি ধরে রেখেছে নিজের মুঠো ফোনের ক্যামেরায়।

ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে ছেলের সাথে কাটানো প্রতিটি মুহূর্তগুলি এক একটি কোলাজ বানিয়ে শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দু’বছর আগে পঞ্চমীর দিন বাড়ির সদস্যদের হাতে সাধ খেয়েছিয়েন সুদীপা । তারপর ১২ নভেম্বর জন্ম হয়। তারপর থেকে ছেলের সাথে মায়ের পথচলা শুরু। সদ্য দুবছর হয়েছে পথচলা এখনো অনেক বাকি কিন্তু এই দুবছর টাও কেমন ছিল তা নিয়ে মা বানালেন ভিডিয়ো যা নিমেষে ভাইরাল হয়ে যায়। সাথে সুদীপা শেয়ার করেন এতদিন তিনি ছিলেন সঞ্চালিকা,লেখিকা,বাড়ির বৌমা সেখান থেলে এক শিশুর মা হওয়ার গল্প।

আদিদেবের কদিন আগে সরস্বতী পুজোতে দাদার কোলে বসেই হাতে খড়ি হয়। হাতে খড়ি হতে না হতেই তিনি হাজির হয়ে সোনার সংসার অ্যয়ার্ড শোতে। হবেনাই বা কেন তাঁর মা যে সকলের প্রিয় সঞ্চালিকা। আর এই শোতে সকলের আদর খেতে বেশ ব্যস্ত আদিদেব। আদিদেবের দুই ক্রাশ হল শুভশ্রী ও মিমি। অভিনেত্রী শুভশ্রীর কোলে তো কখনো মিমির কোলে। কার কোল পছন্দ তা সে খুদে বলেনি। তবে সকলের আদর খেয়েছে সুদীপার নয়নের মনি। আর সেই সব মুহূর্ত মা সুদীপা লেন্সবন্দী করেছেন। ক্যপশানে লিখলেন, ” প্রথম ক্রাশের কাছে আদর পেয়ে দ্বিতীয় ক্রাশকে ভুলে গিয়েছে আদি। প্রথম ক্রাশের কাছে মন দিয়েছে আদি, দ্বিতীয় ক্রাশের কাছে আদর খায়নি সেভাবে মিমি”। নিমেষে ভাইরাল হয়েছে এই পোস্ট।

whatsapp logo