Hoop PlusTollywood

ভালো নেই সুদীপা চ্যাটার্জী, সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন রান্নাঘরের রানী

রান্নাঘরের রানি তিনি, সবসময় হাসি মুখে নিত্যনতুন পদের আয়োজন করছেন, দর্শকদের সঙ্গে লোভনীয় রান্নার রেসিপি ভাগ করে নিচ্ছেন, এমনকি যারা তার অনুষ্ঠানে রান্না করতে আসেন তাদের তৈরি খাবার খেয়ে আহা না বলা পর্যন্ত দর্শকদেরও আশ মেটে না।

এমন মানুষের নাকি মন খারাপ। সারাক্ষণ হাসিখুশি থাকা একটি মানুষ কেমন মন খারাপ করা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। কী লিখলেন তিনি?

তিনি লিখেছেন, ‘যখন কিছু ছেড়ে যাওয়ার কথা মনে হবে, তখন ভাবতে চেষ্টা করবেন কেন কাজটা শুরু করেছিলেন। সময় দিন। খারাপ সময় ভাল সময়ের বার্তা বাহক।’ দেখুন রান্নাঘরের রানির নতুন পোস্ট।

এমনিতেই হাসিখুশি তিনি, মাঝে মধ্যেই পোষ্য কুকুর এবং ছেলে আদিদেভের সঙ্গে বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন। মনের কথা দর্শকদের সঙ্গে ভাগ করে নেন। এমনকি কোনো বার্তা দেওয়ার হলে সেটিও জানান তিনি। তাহলে মন খারাপের কারণ? এখনও কি রুপোলি পর্দা সেভাবে শক্ত সমর্থ হয়ে ওঠেনি? নাকি টলিউডের ভিত নরম হচ্ছে? নাকি করোনার প্রকোপ থেকে এখনও কার্যত রেহাই মেলে নি? উত্তর তিনিই জানবেন। যদিও গুঞ্জন বহুবার উঠেছে যে শিল্পীরা সঠিক পারিশ্রমিক পাননা। অবশ্য কারণ যাই হোক না কেন, প্রতিদিন বিকেলে যখন নিতুনতুন লোভনীয় রান্না নিয়ে হাজির হন তিনি তখন দর্শকদের মন এমনি এমনি ভালো হয়ে যায়।

Related Articles