whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

বাঁকুড়ার মানুষের ভালোবাসা পেয়ে আপ্লুত অভিনেত্রী সায়ন্তিকা! ভাইরাল পোস্ট

একুশের ভোট। এই ভোটকে ঘিরে অনেকেই পাখির চোখের মত করে বসে আছেন। সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক তারকারা। কেউ সবুজ ঘাসফুল বেছে নিচ্ছেন তো কেউ পদ্মশিবিরে নিজের নাম লেখাচ্ছেন। ইতিমধ্যেই ঘাসফুলে নাম লিখিয়েছেন,ধারাবাহিক থেকে টলিপাড়ার অতি জনপ্রিয় কিছু তারকা যেমন দীপঙ্কর দে, সৌপ্তিক-রনিতা, ভরত কল, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, ফুটবলার মনোজ তিওয়ারির মতো হেভিওয়েট তারকারা।

মার্চের শুরুতে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর হাতে পতাকা তুলে দেন তৃণমূলের মহাসচিব তথা শিক্ষা পার্থ চট্টোপাধ্যায়, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং মন্ত্রী ব্রাত্য বসু। এরপরই ৫ই মার্চ তৃণমলের প্রার্থীর তারকায় নাম তুলে নিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা। তিনি বাঁকুড়ার বিধানসভার হয়ে দাঁড়িয়েছেন।

মঙ্গলবার প্রথম বাঁকুড়ায় এলেন তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ায় গিয়েই প্রথমে মহামায়া মন্দিরে যান পুজো দিতে। এরপর সেখানে পুজো দিয়ে তিনি যান বাঁকুড়ার প্রাক্তন বিধায়ক প্রয়াত কাশীনাথ মিশ্রর বাড়িতে। সেখানে তাঁর পরিবারের সাথে দেখা করার পর তিনি বাঁকুড়ার তৃণমূল ভবনে যান। সেখানে সাংবাদিক সম্মেলনে চুটকি বাজিয়ে তিনি নিজের অভিনীত প্রথম ছবি ‘আওয়ারা’ ছবিতে নিজের ছবির ডায়লগ আওড়ালেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী। বললেন, , “মার গুড় দিয়ে রুটি, চিনি দিয়ে চা। বিজেপি এখান থেকে তাড়াতাড়ি পাত্তাড়ি গোটা। খেলা হবে”।

বাঁকুড়া শহরে গিয়ে জনস্রোতে ভাসছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেখানে সকল মানুষের ভিড়ে মিশে গেলেন। এই জনস্রোত ও ভিড়ে গিয়ে বেশ খোসমেজাজে ছিলেন অভিনেত্রী। তিনি গতকাল বললেন, রিল লাইফে মানুষের অনেক আশীর্বাদ পেয়েছি। আর রিয়েল লাইফেও তার অন্যথা হয়নি। এবার নতুন ময়দানে সকলের আশীর্বাদ পেয়ে নামতে চান। এবার অভিনেত্রী সেই সব মুহুর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। লিখলেন,” বাঁকুড়ার মানুষের স্নেহ ও ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত”। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo