Hoop PlusHoop TrendingTollywood

ফের যশ-নুসরত একসঙ্গে, ঠান্ডা-গরম কাপ কফিতে মজলেন এই জুটি

টেলি ইন্ড্রাস্টিতে অনেক দিন ধরেই নায়ক নায়িকা হিসেবে কাজ করছে। এখন রাজনীতিতে কাজ করলেও দল ভিন্ন। হ্যাঁ ঠিক ধরেছেন। এরা আর কেউ না নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। একজন তৃণমূল কংগ্রেস তো একজন বিজেপি। কিছুদিন পরই যশ ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন। এদিকে বিজেপির বিরুদ্ধে প্রায়দিনই টুইটারে নুসরত তিক্ততা প্রকাশ করেন আর সেই বিজেপিতেই যোগ দিয়েছেন তাঁর বন্ধু যশ। প্রার্থী হওয়ার সম্ভাবনাও প্রবল। তবে বন্ধুত্ব একই আছে ঠিক আগের মতো।

এমনকি গত বছরের শেষের দিকে নুসরত ও নিখিলের সম্পর্ক ভাঙার খবর প্রকাশ্যে আসে। এর নেপথ্যে দায়ী করা হয় যশ দাশগুপ্তাকে। কারণ আগের বছর ডিসেম্বর শেষে রাজস্থান সফরে গিয়েছিলেন এই দুজন একসাথে। সেই সফরের পর থেকেই যশের সঙ্গে তাঁরা কাছাকাছি আসেন। যদিও নুসরত একাধিকবার দাবি করেছেন যশের সঙ্গে এমন কোনও সম্পর্ক তাঁর নেই। কিন্তু বিভিন্ন জায়গায় তাঁদের একসঙ্গে দেখা যেতে থাকে। সম্প্রতি এই তারকা কুলগাছিতে একসঙ্গে শো করতে গিয়েছিলেন দুই তারকা।

এমনকী, নুসরত অভিনীত ছবি ডিকশনারির প্রিমিয়ারেও গিয়েছিলেন যশ। নুসরতের জন্মদিনে নিখিলের দেখা না মিললেও যশের দেখা মিলেছিল। এমনকি কিছুদিন আগে দুই তারকার ইনস্টাগ্রাম প্রোফাইলে একই স্ট্যাটাস শেয়ার দেখা গিয়েছিল। তবে নুসরত মিমির এই রাজনৈতিক মতাদর্শ দেখে অনেকে মনে করেছিল বন্ধুত্ব নাকি ভেঙে গিয়েছে।কিন্তু না দুজনেই মনে করেন নিজেদের ব্যক্তিগত সম্পর্ক ও রাজনৈতিক মতাদর্শ আলাদা হতেই পারে তা বলে বন্ধুত্ব ভাঙতে পারে তা হতে পারেনা। দুই তারকা দিব্যি বন্ধুত্ব বজায় রেখেছেন।

মাঝে গুঞ্জন উঠেছিল এদের সম্পর্কের মাঝে মিমি এসেছে। মিমি-নুসরত-যশ তিনজনই ভালো বন্ধু। এর মধ্যেই ফের নতুন একটি স্টোরি অনেক কিছু বলে দিল। এক কাপ কফি আর তাতেই বন্ধুত্বের গাড় বুঝতে পারা যায়। এক কাপ কফিতে কত কিছুই না হতে পারে। হ্যাঁ এক স্ট্যাটাসও শেয়ার করলেন কফি খাওয়ার। বুধবারই ইনস্টাগ্রামে কফির কাপের ছবি শেয়ার করেছিলেন নুসরত। তাতেই যশকে ট্যাগ করে লিখেছিলেন, “কপির এক কাপে অনেক কিছুই হতে পারে।” এই একই স্ট্যাটাস আবার শেয়ার করেছেন যশ। পুরোনো বন্ধুত্ব একই আছে তা ফের প্রমাণ পেল।

Related Articles