whatsapp channel
BollywoodHoop Plus

অনুষ্কা আর বিরাটের মেয়ের দুমাস জন্মদিনে ভালোবাসার মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল

বিরুষ্কা। এদের প্রেমকাহিনী রুপকথার গল্পের চেয়ে কিছু কম নয়। একজন অস্ট্রেলিয়া আর ভারতের ম্যাচে অসাধারণ খেলে ক্রিকেট জগতে নিজের স্থাপত্য তৈরী করতে বেশ ব্যস্ত। আর একজন বলিউডের রোম্যান্স কিং এর হাত ধরে ‘রাব নে বানা দি জোড়ি’ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথম সিনেমাতেই ছক্কা হাঁকান এই অভিনেত্রী। এরপর আর পিছনে ফিরতে হয়নি। একের পর এক হিট। এরপর দুজনে নিজেদের কেরিয়ার তৈরীর পথে এক শ্যাম্পুর বিজ্ঞাপনের শ্যুট করতে গিয়ে প্রথম আলাপ। তারপর বন্ধু থেকে প্রেমিক প্রেমিকা হন। হ্যাঁ এরা আর কেউ নন বিরাট আর অনুষ্কা। ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হলেন।

এখন বিরাট ভারতের ক্যাপ্টেন কোহলি আর অনুষ্কা সিনেমার পাশাপাশি প্রযোজনার কাজ নিয়ে বেশ ব্যস্ত। আর এই প্রযোজনার কাজে বেশ সাফল্য পেয়েছেন। এসবের মধ্যে নিজেদের সংসার নিয়ে দিব্যি আছেন। এদের সংসারে এবারে নতুন বছর পড়তেই এক ছোট্ট পরীর প্রবেশ হয়েছে। ১১ জানুয়ারি মা বাবা হয়েছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ভক্তদের সঙ্গে নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি। মেয়েকে পেয়ে বিরাট অনুষ্কার ভালোবাসা আরো বেশি বেড়ে গিয়েছে। দায়িত্ব বাড়লেও দুজনের ভালোবাসা একফোঁটা কমেনি।

নিজেদের নামের সাথে মিল রেখে একমাত্র মেয়ের নাম রেখেছেন ভামিকা। মেয়ের জন্মের পর তাঁর ছবি প্রকাশ্যে বাবা মা কেউই আনেননি। কারণ বাবা মা কেউই চাননা তাঁদের সন্তান আর অন্য স্টার কিডদের মতো বড় হোক। দেখতে দেখতে গতকাল ভামিকা ২ মাসে পা দিয়েছে। এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ে ভামিকার বয়স দু’মাস হওয়া নিয়ে একটি পোস্ট করেন নতুন মাম্মা অনুষ্কা। ভামিকার জন্য একটি কেক কেটে সেলিব্রেশন করেন বিরুষ্কা। কেকের ওপর ছিল নীল রংয়ের আইসিং। তারা এবং রামধনুর রং দিয়ে সাজানো ছিল পুরো কেকটি। মেয়ের সাথে সেলিব্রেশন চললো।

মেয়ের ছবি না দিলেও বিরাট অনুষ্কা কাপল গোল দিতে ভোলেননি। গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন ক্যপ্টেন কোহলি। এই ছবিতে দেখা যাচ্ছে, দুজনের নিজেদের ভালোবাসায় মত্ত। অনুষ্কার কপালে চুম্বন করছেন বিরাট। আর সেই চুম্বনে অনুষ্কার মুখে হাসি। ক্যাপশনে কিছু লেখেননি বিরাট। শুধু একটি লাভ ইমোজি দেন। বিরাট যেন বুঝিয়ে দিলেন, সব সময় দীর্ঘ লেখা লিখলেই স্ত্রীর প্রতি প্রেম প্রকাশিত হয় না। একটি ইমোজি দিয়ে নিজের মনের আবেগ প্রকাশ করা যায়। এই ছবি দেখে বোঝা যাচ্ছে ভামিকাকে নিয়ে দিব্যি আছেন এই হেভিওয়েট জুটি। এরপরই লক্ষ লক্ষ নেটিজেনরা লাইক দিয়েছেন। খুব স্বল্প সময়ে বিরুষ্কার এই ভালোবাসার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

whatsapp logo