whatsapp channel
GossipHoop Plus

সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে, প্রতীকের সঙ্গে প্রেমের গুঞ্জন, প্রথম বিয়ে ভুলতে চান সোনামণি

রাত ৮ টা মানেই খড়কুটো শেষ এবার মোহরের আসার পালা। বয়স্ক থেকে টিনেজ সকলের প্রিয় ধারাবাহিক। আসলে এর প্রিয় পিছনে আছে অন্য আকর্ষণ। আসল হল কলেজের অধ্যাপকের সাথে কলেজ পড়ুয়ার প্রেম। প্রতীক আর সোনামনির অভিনয়ে মুগ্ধ করেছেন বাঙালি দর্শকদের। আসলে বাস্তবজীবনের গল্প, সংসারের রোজকার সুখ-দুঃখের গল্পের থেকে ছক ভেঙে অন্য সিরিয়ালগুলোর গল্পের আকারে তুলে ধরা হয় বলেই টিআরপি সবসময় প্রথম দিকে থাকে।

এই মোহর ধারাবাহিকের মূল নায়িকা সোনামনি খুব স্বল্প সময়ে নিজের অভিনয় দিয়ে বাঙালি দর্শকের মন জয় করে নিয়েছেন। সোনামনি কিন্তু কলকাতার মেয়ে নন। তিনি মালদার মেয়ে। ১৭ বছর বয়সে মালদা থেকে পরিবারের অসম্মতিতে গ্ল্যামারজগতে পা রেখেছেন। সাইকোলজি নিয়ে পড়াশোনা করবেন। সময়ে অভিনেত্রীর স্বপ্ন ছিল সরকারি চাকরি করা। তবে ঘটনাচক্রে গ্ল্যামার জগতে পা রেখেছেন। ভাল হাইট থাকার কারণে প্রথমে কেরিয়ার শুরু করেছেন মডেলিং দিয়ে। হ্যাঁ এরপর মডেলিং এ সাফল্য পাওয়ার পর ‘দেবী চৌধুরাণী’তে মূল নায়িকার চরিত্রে অভিনয় করার প্রস্তাব পান। অভিনয় করার কথা প্রথমে ভয় পেয়েছিলেন তবে সাহস করেই এসেছেন। প্রথম ধারাবাহিকে সাফল্য পেয়ে ‘মোহর’ ধারাবাহিকে কাজ করছেন।

সোনামনি রিলের মতো বাস্তবেও বিবাহিতা। ২০১৫ সালে কোরিয়োগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পরই অভিনেত্রী অভিনয় জগতে পা রাখেন। বিয়ের প্রথমে সব কিছু ঠিক থাকলেও ২০২০ সালে এদের পাকাপোক্ত ডিভোর্স হয়ে যায়। অনেকে মনে করেন সোনামনির বিয়ে ভাঙার পিছনে আছেন প্রতীক। কিন্তু সোনামনি এক ইন্টারভিউতে জানিয়েছেন তাঁরা কেবলমাত্র ভালো বন্ধু। যেমন ধারাবাহিকে প্রতীক তাঁর অধ্যাপক ঠিক বাস্তব জীবনেও প্রতীককে শিক্ষক হিসেবে মনে করেন। দুজনে এই ধারাবাহিকে নানান এপিসোড নিয়ে ট্রোলড হন। অবশ্য এই মিমগুলোকে অভিনেত্রী গুছিয়ে রেখেছেন নিজের কাছে। এগুলো দেখে তিনি কাজ করার বেশি করে উৎসাহ পান।

এক সংবাদমাধ্যমে অভিনেত্রী জানান ‘দেবী চৌধুরাণী’ ও ‘মোহর’ চরিত্র দু’টির মধ্যে তফাত থাকলেও মিল খুঁজে পান অভিনেত্রী। তিনি মনে করেন দুটি ধারাবাহিকে ভিন্ন চরিত্র হলে ও দুজনেই প্রতিবাদী আর আসল জীবনে তিনি প্রতিবাদী হওয়ার চেষ্টা করেন। মোহর থেকে নিজের জীবনের পাঠ নেওয়ার চেষ্টা করেন।

‘মোহর’ ধারাবাহিকে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তবে এই নিয়ে কোনোদিন অহংকার করেননি। এখনো কলেজ পড়ুয়ার মতো রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে বেশ ভালোবাসেন সোনামনি। গ্ল্যামার জগতে ৫ বছর থাকলেও সাধারণ বাড়ির মতো থাকতে চান। এমনকি সারারাত ধরে পার্টি, ক্লাবিং এসব থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন। মাটির মানুষের কাছে নিজেকে বেঁধে রাখতে চান অভিনেত্রী। আর বিয়ে, প্রেম, ভালোবাসা থেকে আপাতত দূরে থাকতে চান। পুরোনো বিয়ে পুরোপুরি ভুলতে চান। এখন ধারাবাহিকে কাজ করলেও ভবিষ্যতে বড় পর্দায় কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন সোনামনি।

whatsapp logo