Bengali SerialHoop Plus

শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল হলেন মা সিরিয়ালের ঝিলিক

স্টার জলসার ‘মা’ ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিককে মনে আছে? সেই শিশুশিল্পী যার টানে বাঙালি রীতিমতো স্নান-খাওয়া ভুলে টেলিভিশনের পর্দার সামনে বসে থাকত। ঝিলিকের কষ্টে কেঁদে উঠতো হাজার হাজার মা কাকিমা। ঝিলিক ওরফে তিথি বসুর অভিনয়ে যেমন মুগ্ধ করেছিল দর্শকদের তেমনি তার মাকে কাছে না পাওয়ার দুঃখ, কষ্ট গভীরভাবে স্পর্শও করেছিল বাঙালি দর্শককে। আবার ঝিলিক যখন নিজের মাকে খুঁজে পায় তখন দর্শক ও আনন্দে উচ্ছ্বসিত হয়েছে। তার সেই ছবিই ধরা রয়েছে দর্শকদের মনের মণিকোঠায়।

তিথি বসু শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তিথির প্রথম কাজ ছিল সুপারস্টার প্রসেনজিত ও স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত “বন্ধু” সিনেমায় অভিনয় করেন। এরপর তিথি বিখ্যাত টেলিধারাবাহিক ‘মা’ সিরিয়ালে ঝিলিক চরিত্রে টানা ৬ বছর অভিনয় করেন। এরপর অভিনেত্রী তিথি কয়েকটি কমার্শিয়াল অ্যাড করেছিলেন। এরপর তিথি বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে অভিনয় করেছিলেন। এরপর অভিনেত্রী স্টার জলসার ‘ময়ূরপঙ্কী’ ধারাবাহিকে একটি পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

এই মুহূর্তে তিথি কলেজে পড়ছেন সাইকোলজি অনার্স নিয়ে। কলেজে উঠে কলেজ প্রেমও করছেন। নিজের প্রেমিক দেবায়ুদ পালকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। প্রায়ই অভিনেত্রীকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল এর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়। সময়ের সাথে সাথে সে এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ৯৩ হাজারেরও বেশি ফলোয়ার। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

ছোট্ট ঝিলিকই এখন ইন্টারনেট সেনসেশন। বোল্ড অবতারে তার বিভিন্ন ছবি এখন নেট দুনিয়ায় ঘোরাফেরা করেই থাকে। এই সব ভালোর মধ্যে আবার খারাপও রয়েছে। অনেক সময়ই নিজের বোল্ড অবতারে ছবি পোস্ট করে ট্রোলও হয়েছেন তিথি। আধুনিক, খোলামেলা পোশাকে তাকে দেখে নানান কুমন্তব্য করতেও ছাড়েননি নেটিজেনরা। তবে এসবে যে তিথি কোনও কান দেন না, তা তার ক্রমশ শেয়ার করা ছবি দেখলেই বোঝা যায়। নিজের মতো করে ফটোশুট করে চলেন।

আবারো তিনি নতুন ফটোশুটে সোশ্যাল মিডিয়াতে আগুন ধরালেন। একটি গোলাপি ক্রপ টপ সাথে ব্ল্যাক শর্টস, নীল রঙের হাই হিল সাথে খোলা চুল গোলাপি লিপস্টিক আর কানে গোল রিং কানের পড়ে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, “ঝামেলা প্রস্তুতকারক”। এই ছবিতে নিজের হটনেসের মাত্রা আরো ছড়িয়ে পড়লো নেট দুনিয়াতে। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles