Hoop PlusTollywood

খুনের মামলায় ফেঁসে গেলেন জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক!

কোয়েল মল্লিক। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। কমিক হোক কিংবা আর্ট ফিল্ম সবেতেই অভিনেত্রীর অভিনয় ছিল বেশ প্রশংসনীয়। তবে বিয়ের পর থেকে সিনেমা করা বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন তিনি। বাকি টলিউড অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের লাইফস্টাইলে নিয়ে খোলসা করলেও শক্তিই হলেও কোয়েল সেভাবে খুব বেশি সক্রিয় নন সোশ্যাল লাইফে৷ ব্যক্তিগত জীবনকেও তিনি ‘ব্যক্তিগত’ রাখতেই বেশি পছন্দ করেন।

কোয়েল এখন শুধুমাত্র অভিনেত্রী নন। । গত বছর করোনা মরশুমে ৫ই মে প্রথম মা হয়েছেন টলিপাড়ার মিষ্টি মেয়ে ও অভিনেত্রী কোয়েল মল্লিক। মেয়ে স্ত্রীর পর এক ছেলের মা এখন টলিউডের বাবলি নায়িকা। কিন্তু মা হওয়ার কিছুদিনের মধ্যে অভিনেত্রী কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন। শুধু একা কোয়েল কোভিড পজিটিভ ছিলেননা পাশাপাশি স্বামী সহ তার গোটা পরিবার করোনার স্বীকার হন।  নিজেই নিজের আক্রান্তের কথা টুইটারে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কঠিন পরিস্থিতিতে ভেঙে পড়েননি বরং কিছুদিন বিরতি নিয়ে আনলক পর্বে নিজের চেনা রুটিনে ফিরেছিলেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক।

মা হওয়ার পর দুর্গা পুজোর সময়ে রে়ডিও জকি স্বর্ণজা হয়ে ‘রক্তরহস্য’-র হদিশ করেছিলেন। এবার বাংলার ১লা বৈশাখের আগে একেবারে নতুন ভূমিকায় কোয়েল মল্লিক। শোনাচ্ছেন দর্শকদের নতুন সাবধানবাণী। বলছেন, নিয়ম না মানলেই বিপদ নিশ্চিত হবে। এই কথাই বলছেন বিদিশা। হ্যাঁ কোয়েলের নতুন চরিত্রের নাম বিদিশা। কিন্তু কেন একথা বলছেন টলিপাড়ার নায়িকা? আজ সোশ্যাল মিডিয়েলাতে নিজের সিনেমার ঘোষণা এরকম করেই করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন পরবর্তী ‘ফ্লাইওভার’ ছবির পোস্টার।

মিতিন মাসি, স্বর্ণজা এরপর বিদিশা হয়ে আগামী ২রা এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ফ্লাইওভার’। অভিমন্যু মুখোপাধ্যায়েপরিচালনায় ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন কোয়েল। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। মানবিকতা ও বাস্তবের মেলবন্ধনে ‘ফ্লাইওভার’-এর গল্প সাজানো হয়েছে বলে জানান কোয়েল মল্লিক। এক ফ্লাইওভারের খবর সংগ্রহ করতে গিয়েই সাংবাদিকের জীবনে সমস্যার সূত্রপাত। এক মিথ্যে খুনের মামলায় ফেঁসে যান তিনি।। অপরাধ জগতের কাহিনি মানুষের সামনে তুলে ধরার দায়িত্ব নিজের কাঁধে নেয় সে। কিন্তু নিজেই এক জটিল কেসে ফেঁসে যায়। এরপর কি নিজেকে বাঁচাতে পারবেন তিনি। কাজের সুবাধে সাংবাদিকদের কাছ থেকে দেখেছেন কোয়েল মল্লিক। কিছু সাংবাদিক বন্ধুদের সঙ্গে কথাও বলে নিজের নতুন চরিত্রের জন্য প্রস্তুতি নিয়েছেন অভিনেত্রী। ছবিতে কোয়েল ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গৌরব চক্রবর্তী, রবি সাউ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং ‘খড়কুটো’ ধারাবাহিক খ্যাত অভিনেতা কৌশিক রায়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles