whatsapp channel

ঘুমের আগে নানান অঙ্গভঙ্গি দেখাচ্ছে ছোট্ট শিশু, খুদের দুষ্টু মিষ্টি ভিডিও তুমুল ভাইরাল

ভাত খেয়ে দুপুর বেলায় একটানা ভাত ঘুম অথবা সারাদিন পরিশ্রম করে রাত্রিবেলা বিছানায় টানটান হয়ে ঘুমানোর মজাই আলাদা। তবে অনেক সময় পরিস্থিতির চাপে ঠিক যখন ঘুম পায় তখনই নিজের বিছানা…

Avatar

HoopHaap Digital Media

ভাত খেয়ে দুপুর বেলায় একটানা ভাত ঘুম অথবা সারাদিন পরিশ্রম করে রাত্রিবেলা বিছানায় টানটান হয়ে ঘুমানোর মজাই আলাদা। তবে অনেক সময় পরিস্থিতির চাপে ঠিক যখন ঘুম পায় তখনই নিজের বিছানা পাওয়া যায় না। তাই চেয়ারে বসে কিংবা যানবাহনে বসেই ঢুলতে হয়।

কিন্তু সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে গোলাপি একটি ছোট্ট ফ্রক পরে ৬-৭ মাসের এক ছোট্ট কন্যা বলা চলে পরীর মতন সেই কন্যা সাদা ধবধবে বিছানায় বসে বসে রীতিমতো ঢুলে পড়ে যাচ্ছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই এই ছোট্ট পরীকে দেখার জন্য অসংখ্য শেয়ার হয়েছে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রত্যেকেই।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে কখনো আনন্দের খবর, কখনো দুঃখের খবর, কখনো কারোর ঘরের মধ্যে থাকা প্রতিভা খুব সহজেই গোটা বিশ্বের কাছে পৌঁছে যেতে পারে কয়েক মুহূর্তের মধ্যে। তাই বিনোদনের অসাধারণ একটি মাধ্যম হিসাবে আপনাকে সাধুবাদ জানাতেই হবে সোশ্যাল মিডিয়াকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media