whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

নিম্নাঙ্গের অন্তর্বাস খুলতে বলা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে, আজও আফসোস বুকে

বলিউডের দেশি গার্ল তথা প্রিয়াঙ্কা চোপড়া প্রথমবার ওপেরা উনফ্রে’র মুখোমুখি হতে চলেছেন। গোটা বিশ্বে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই মার্কিন সঞ্চালিকা ওপেরা উনফ্রে’র টক শো। এই অনুষ্ঠানে ঐশ্বর্য রাই এসেছেন দুবার। প্রত্যেকটা প্রশ্নের সপাটে জবাব দেন তিনি। এবার হাজির পিগি চপস। ডিসওভারি প্লাস ইন্ডিয়ায় আগামী ২৪ মার্চ সম্প্রচারিত হবে ‘সুপার সোল’-এর প্রথম এপিসোড।

এই অনুষ্ঠানে বিভিন্ন সাহসী ও গোপন প্রশ্ন করা হয় আমন্ত্রিতদের। এবারের তালিকায় আছেন বলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এখানে তার ব্যাক্তিগত জীবন, মাতৃত্ব, হলিউড যাত্রা, অস্কার নমিনেশন, দ্য হোয়াইট টাইগার সিনেমা প্রসঙ্গে, আত্মজীবনী unfinished প্রসঙ্গে এবং অতীত জীবনের সংগ্রাম নিয়ে বিভিন্ন প্রশ্ন উত্তরের রাউন্ড চলবে।

বলিউড জার্নি প্রসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া একটি দিক শেয়ার করেছেন ওপেরা উনফ্রে’র সঙ্গে, যেখানে তিনি বলেছেন যে বলিউডের এক পরিচালক তাকে যৌন উত্তেজনা মূলক নাচ দেখিয়ে নিম্নাঙ্গের অন্তর্বাস খুলতে বলেছিলেন। সেদিন তিনি ভয় পেয়েছিলেন এবং কাদতে কাদতে ওই মুভি ছেড়ে বেড়িয়ে এসেছিলেন। না পরিচালকের নাম তিনি নেননি। তবে তার আফসোস রয়ে গেছে যে তিনি সেদিন চিৎকার করে প্রতিবাদ করতে পারেননি। কিন্তু ওই সিনেমা তিনি ছেড়ে দিয়েছিলেন।

বলিউডে একাধিক ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা। ২০০০ সালে মিস ইন্ডিয়া ও মিস ওয়ার্ল্ড হয়েছিলেন তিনি। এর তিন বছর পর ‘দ্য হিরো: লভ স্টোরি অফ আ স্পাই’ ছবিতে বলিউডে পা রেখেছিলেন তিনি। এখনও পর্যন্ত তার ঝুলিতে বহু হিট মুভি রয়েছে। কিন্তু বিভিন্ন কারণে তিনি একপ্রকার বলিউড ত্যাগ করেছেন। বর্তমানে তিনি নিক ঘরনী এবং হলিউডে নিজের জায়গা বানাতে চলেছেন। প্রসঙ্গত, ডিসওভারি প্লাস ইন্ডিয়ায় আগামী ২৪ মার্চ সম্প্রচারিত হবে ‘সুপার সোল’-এর প্রথম এপিসোড।

whatsapp logo