পরনে সাদা পোশাক গালে আবির, এই বসন্তে আরো কাছাকাছি নোয়া-কিয়ান জুটি

নতুন বছরে স্টার জলসার নতুন ধারাবাহিক শিকড়ের অমোঘ টানের কথাই বলতে শুরু হয় দেশের মাটি। এই গল্পের শুরু স্বরুপনগরের এমটি গ্রামের। এই গল্পের মূল উপজীব্য হল যৌথ পরিবারের গল্প । দুর্গা পুজো উপলক্ষ্যে স্বরূপনগরের মুখার্জী পরিবারের পৈতৃক ভিটেতে একত্রিত হয়েছেন সকলে। দেশের মাটি’তে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত তাঁর বিপরীতে দেখা যাবে স্বরুপনগরের প্রাণচঞ্চল এক যুবতীর চরিত্রে দেখা যাচ্ছে নোয়া ওরফে শ্রুতি দাস। নোয়া ছোট থেকেই কিয়ানকে ভালোবাসলে মুখে বলেনি। বহু বছর পর কিয়ানকে দেখে খুশিতে আত্মহারা। অন্যদিকে কিয়ানাও নোয়ার ব্যবহারে ভালো লেগে যায়।

এর মধ্যে গল্পে আসে নতুন ট্যুইস্ট। পাড়ার মস্তানের নজরে নোয়া। পুজোর পর মেলায় নোয়াকে তুলে নিয়ে যায়। তাদের হাত থেকে নোয়াকে রক্ষা করতে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছে মুখোপাধ্যায় পরিবারের ছেলে কিয়ান। এই নিয়ে পরিবারের মধ্যে চলছে তোলপাড় কাণ্ড। এদিকে কিয়ান-নোয়া একে অপরকে ভালবেসে ফেলেছে। কিন্তু দুই পরিবারের জটিলতা কী করে সামলাবেন তাঁরা, অন্যদিকে কিয়ানের সাথে তাঁর বান্ধবীর বিয়ে ঠিক হয়ে রয়েছে। এসবের মধ্যে নোয়া নিজের মাথার সিদুঁর তুলে দিয়েছে কাঁদতে কাঁদতে।।

কিয়ান আর নোয়ার ডিভোর্স হওয়ার ঠিক আগে আদালতে যাওয়ার মুহূর্তে কিয়ান বুঝতে পারে সে নোয়াকে ভালোবেসে ফেলেছে। এরপর কিয়ান স্বরুপনগর ফিরে এসে বলে নোয়াকেই ভালোবাসে আর তাঁর সাথে সংসার করে। এই খবর শুনে বাকিরা খুব খুশি হয়ে বিয়ের আয়োজন শুরু করে দিয়েছে। এদিকে কিয়ানের বাবা মা আর মাম্পি মিলে বিয়ে আটকানোর জন্য নানা ষড়যন্ত্র করে চলেছে। কিয়ান বিয়ে করতে যাওয়ার মুহূর্তে, কিয়ানের মা অন্তরা দরজা বন্ধ করে আছেন এর মধ্যে গোটা পরিবার চিন্তিত। কিয়ানের মা হাতের শিরদাঁড়া কেটে আত্মঘাতী হন।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

তবে হাসপাতালে নিয়ে যেতেই কিয়ানের মা সুস্থ হয়ে ওঠে। এরপর কিয়ান পরের লগ্নে নোয়াকে বিয়ে করতে যায়। কিয়ান আর নোয়ার ভালবাসা অবশেষে পূর্ণতা পাবে সেই দৃসহ্য দেখার জন্য আগ্রহী বাংলার দর্শক। আর এতেই টিআরপিতে দেশের মাটি ধারাবাহিক সেরা দশে নিজের জায়গা করে নিয়েছে। সামনেই ভালোবাসার বসন্ত মাস। আর এই বসন্তে এই লাভ বার্ডস ভালোবাসায় মেতে উঠলেন। হোলি উৎসব উদযাপন করবে ‘খড়কুটো’ পরিবারের সাথে। সাথে থাকবে শ্রীময়ী আর মোহর আর শঙ্খ। নোয়া ওরফে শ্রুতি কিয়ানের সাথে নানান মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। দুজনেই সাদা রঙের জামা পড়েছেন। এরপর নেটিজেনরা ভালোবাসা পান। নিমেষে ভাইরাল হয় এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)