whatsapp channel
BollywoodHoop Plus

বদলে গেল চেহারা, ‘গেঁন্দা ফুল’এ জ্যাকলিনের বদলে কোমর দোলালেন রাখি সাওয়ান্ত, তুমুল ভাইরাল ভিডিও

মনের ইচ্ছা সবসময় পূরণ হয় কি? কখনো কখনো ইচ্ছা পূরণ হয়, কখনো আবার হয় না। কিন্তু রাখি সাওয়ান্ত এমনই একজন মানুষ যিনি যা চান তাই করতে পারেন। লজ্জা, ভয় জলে ঘুলে গিলে সে একজন আইটেম বম্ব। জীবনের প্রথম ইচ্ছা ছিল, বলিউডের হিরোইন হওয়ার। কিন্তু, হলেন আইটেম গার্ল।

প্লাস্টিক সার্জারি করে নিজের রূপের আমূল পরিবর্তন করিয়েছেন তিনি। যেকোনো সোশ্যাল ইস্যুতে রাখি। মন্তব্য করে পেজ থ্রির পাতায় উঠে আসেন। তার কথায়, হাবভাবে স্পষ্ট যে তিনি খুব সুন্দরী এবং একজন আত্মবিশ্বাসী এন্টারটেনার।

সম্প্রতি, বিগ বসের ঘর থেকে ১৪ লক্ষ্য টাকা নিয়ে ফেরেন। প্রথম পুরস্কার না পেলেও দ্বিতীয় স্থানে থেকে বুঝিয়ে দিয়েছেন এইবারের বিগ বসে তিনিই সেরা। বিগ বসের ঘরে রাখি রীতিমত হাঙ্গামা মাচিয়ে রাখে। কারণ, রাখি মানেই ফুল টু মস্তি।

এবারে, রাখি আরো একধাপ এগিয়ে দর্শকদের মনোরঞ্জন করলেন। জ্যাকলিনকে ভাগিয়ে ভাগ বসালেন গেন্দা ফুল গানে। এই গানে বহুদিন ধরে তার অভিনয়
করার ইচ্ছা ছিল। তাই আর দেরি না করে, একটু আ্যপের মধ্যে দিয়ে নিজের মুখ বসিয়ে দিলেন জ্যাকলিনের মুখের জায়গায়। ভিডিও দেখে মনে হচ্ছে জ্যাকলিন নয়, রাখি নিজেই ওই গানে পারফর্ম করছেন। দেখুন রাখির অভিনব কীর্তি –

whatsapp logo