Hoop PlusTollywood

শুভশ্রী, শ্রাবন্তী, কোয়েল বাদে দেবের সঙ্গে হাফ ডজন সিনেমা সেরে ফেললেন এই অভিনেত্রী

একটা সময় দেব মানেই বাঙালি হৃদয়ের হার্টথ্রব। বাংলার হেন কোনো মহিলা ছিলেন না যারা দেবের ফ্যান ছিলেন না। সত্যি বলতে, যেদিন থেকে দেব রাজনীতির ময়দানে পা ফেলেন সেদিন থেকে দেবের সিনেমার লিস্ট একটু কমেছে। কিন্তু দেবের সঙ্গে অভিনয় করতে অনেকেই সেইসময় ব্যাকুল ছিলেন। এইতো, প্রবীণ অভিনেত্রী অনামিকা সাহা একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি দেবের সঙ্গে একই ফ্রেমে অভিনয় করতে চান। তাই দেবের ফ্যান সংখ্যা নেহাত কম নয়।

বর্তমানে তার একহাতে রাজনীতি অন্যদিকে লাইট ক্যামেরা অ্যাকশন। দুটো দিক তিনি ব্যালান্স করে চলছেন, আর সেই জন্যেই তো তিনি হলেন পর্দার গোলন্দাজ।

বছরের শুরুতেই গোলন্দাজ শ্যুটিং শুরু তার, এছাড়াও ৪ জুন মুক্তি পেতে চলেছে ‘টনিক’। যেখানে ‘টনিক’ চরিত্রে দেখা যাবে সাংসদ-তারকাকে।

খুশির খবর হল, আরও এক বার জুটি বাঁধছেন দেব-রুক্মিণী মৈত্র। বর্তমানে রুক্মিণী একটি হিন্দি ছবির শ্যুটিং এর জন্য ব্যাস্ত। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন যে বর্তমানে তিনি মুম্বাইতে আছেন শ্যুটিং এর জন্য। বলিউডে (Bollywood) বিদ্যুৎ জামওয়ালের নায়িকা হচ্ছেন রুক্মিণী। কিন্তু, এবারে আবারও দেবের সঙ্গেই ফিরছেন তিনি। এই নিয়ে ছয় ছটা ছবি করে ফেললেন দেব এবং রুক্মিণী একসঙ্গে। তাদের নতুন ছবির নাম – ‘কিশমিশ’। সব ঠিক থাকলে চলতি বছরের দুর্গাপুজোয় মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ‘কিশমিশ’।

Related Articles