Hoop PlusTollywood

সোশ্যাল ট্যাবু ভেঙ্গে বিয়ে করলেন শুভশ্রীর দিদি দেবশ্রী, নিজের হাতে দিদিকে সাজালেন অভিনেত্রী

মল মাসে বিয়ে, দীর্ঘ বছরের বন্ধুত্ব, ২৮ দিনের গাঢ় প্রেম আর হটাৎ করে বিয়ে। এইসব মিলিয়েই চার হাত এক করে নেন দেবশ্রী। কথা হচ্ছে শুভশ্রীর দিদি দেবশ্রী প্রসঙ্গে। হ্যাঁ, গতকাল ঘরোয়া আয়োজনের মধ্যে বিয়ে করলেন অভিনেত্রীর একমাত্র দিদি।

একমাত্র দিদিকে যত্ন নিয়ে সাজিয়ে দেন অভিনেত্রী শুভশ্রী। কখনো গলায় তুলে দিয়েছেন স্বর্ণালঙ্কার, কখনো মাথার খোঁপা ঠিক করে দিয়েছেন তো কখনো শাড়ির আঁচল। দেবশ্রী কোনো লাল বেনারসীতে সাজেননি, বরং গোলাপী ও চন্দন রঙের শাড়িতে সেজে উঠেছিলেন।

সোশ্যাল ট্যাবু ভেঙে একেবারে মলমাসে চার হাত এক করে নেন এই জুটি। দীর্ঘদিনের বন্ধুত্ব যে প্রেম পেরিয়ে বিয়েতে গড়াবে তা কেউ ঘুণাক্ষরেও টের পাননি। দেবশ্রীর কথায় পরিচয় সাত বছরের কিন্তু বিয়ে মাত্র ২৮ দিনে নেওয়া সিদ্ধান্তে।

দেবশ্রীর কথায় তার ছেলে অনীশও নাকি মারাত্মক খুশি এই বিয়ে নিয়ে। বিয়ের কথা শুনে ছেলে নাকি তার স্বামী অমিতকে বলেন ‘ইউ শুড’।  সত্যি সন্তান যদি মা বাবার পছন্দ অপছন্দ এভাবে বোঝে তবে হয়ত দুনিয়ার চিত্রপট পাল্টে যায়।

তাহলে সেলিব্রেশন? দেবশ্রীর কথায়, নির্বাচনের পর হবে সমস্ত সেলিব্রেশন। প্রসঙ্গত, এদিনের অনুষ্ঠানে রাজ অনুপস্থিত থাকলেও শুভশ্রী ছিলেন ফুল ফ্রেজে। হাসি কান্না আনন্দে দিদির বিয়ে সেলিব্রেট করেন অভিনেত্রী।

Related Articles