whatsapp channel

ধারাবাহিক শেষ হতেই হাতে নতুন প্রজেক্ট, ‘আলো ছায়া’র আকাশ এন্ট্রি নিলেন ‘শ্রীময়ী’তে

শেষ হল আলো ছায়া ধারাবাহিক। দর্শকদের মনে কষ্ট। কিন্তু এই কষ্টের মধ্যেও দর্শকদের জন্য রয়েছে সুখবর। হ্যাঁ, আলো ছায়ার আকাশ আসছে এখন লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী’ ধারাবাহিকে। একেই বলে ভাগ্য, একটা…

Avatar

HoopHaap Digital Media

শেষ হল আলো ছায়া ধারাবাহিক। দর্শকদের মনে কষ্ট। কিন্তু এই কষ্টের মধ্যেও দর্শকদের জন্য রয়েছে সুখবর। হ্যাঁ, আলো ছায়ার আকাশ আসছে এখন লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী’ ধারাবাহিকে। একেই বলে ভাগ্য, একটা শেষ হতে না হতেই আরেকটা কাজ পাওয়া এই বাজারে ভাগ্যের ব্যাপার বটে। খুশি অভিনেতা নিজেও। কারণ, শ্রীময়ী’ র টি আর পি এই বাজারে যথেষ্ট হিট।

এই ধারাবাহিকে ঐশি ভট্টাচার্য ওরফে শ্রীময়ী সেনগুপ্তের মেয়ে দিথি সেনগুপ্তের বিপরীতে দেখা যাবে অর্ণবকে অর্থাৎ আলো ছায়ার আকাশকে। আর এরপরেই গল্পে বেশকিছু টুইস্ট আর টার্ন আসতে চলেছে।

প্রসঙ্গত, আলো আর আকাশের জুটি যথেষ্ট জনপ্রিয় ছিল টেলি অনুরাগীদের কাছে। এবং তাদের মিষ্টি রসায়ন দিয়ে সেই গল্পের ইতি টানেন পরিচালক। যদিও রাতারাতি এই কাহিনীর শেষ দর্শকরা মানতে পারেনি। তবে পরিচালকের কথা অনুযায়ী এর টি আর পি ভালো ছিল না। ফলে বন্ধ হয় এই ধারাবাহিক।

এদিকে গুঞ্জন অর্ণব বন্দ্যোপাধ্যায় ওরফে আকাশকে দেখা যাবে শ্রীময়ী র মেয়ে দিথি সেনগুপ্তের বিপরীতে। এখনও পর্যন্ত অবশ্য অর্ণবকে এই নতুন ধারাবাহিকে দেখা যায়নি। তবে খুব শীঘ্রই দেখা যেতে পারে তাকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media