whatsapp channel
GossipHoop Plus

যে তারকা পুত্র-কন্যারা হুবুহু মা-বাবার মতো দেখতে

২০১৬ র ২০শে ডিসেম্বর করিনা কাপুর খানের প্রথম সন্তান আসে যার নাম তৈমুর আলি খান। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম তৈমুরের। অবিকল মায়ের মতন দেখতে সে। বর্তমানে হিট সেলিব্রিটি কিডদের মধ্যে তৈমুর অন্যতম। একেবারে জন্ম লগ্ন থেকে সে ক্যামেরামুখি। প্রচারের আলোয় সব সময় থাকে এই খুদে। তার কোলে এসেছে তারই ছোট ভাই। তাকে কার মতন দেখতে হয়েছে জানা সম্ভব হয়নি, তবে তৈমুর হুবহু করিনার মতন।

সইফ আলি খানের প্রথম স্ত্রীর ঘরে দুই সন্তান। সইফের দ্বিতীয় সন্তান অবিকল তার নিজের মতন। এই ছেলের নাম ইব্রাহিম। দ্বিতীয় সন্তানের বয়স যখন মাত্র চার তখনই অমৃতাকে ত্যাগ করেন সইফ আলি খান। এই ছেলে এখন সইফ আলি খানের কার্বন কপি হয়ে উঠছে।

সারার কথা না বললে নয়, যেদিন থেকে সারা তার অতিরিক্ত মেদ ঝরিয়ে স্লিম হতে শুরু করে সেদিন থেকে তাকে হুবহু মা অমৃতার মতন লাগে।

কিং খানের কথা বাদ যায় কি করে? তার পুত্র আরিয়ান আর কিং খান পাশাপাশি দাড়ালে দুজনের মধ্যে ফারাক করা যাবে না। এতটাই মিল বাপ বেটার মধ্যে।

কাজল যিনি একটা সময় বলিউডে দাপিয়ে অভিনয় করেছেন, এখনও তার রূপে ও গুণে মুগ্ধ দর্শকরা।তার আর অজয় দেবগণের ঘরে দুই সন্তান। তবে তাদের কন্যা নায়শা অবিকল কাজলের মতন। একটু পার্থক্য থাকলেও মায়েরই মেয়ে সে।

whatsapp logo