Bengali SerialHoop NewsHoop PlusHoop Trending

মদন মিত্রের সঙ্গে কৃষ্ণকলি’র শ্যামা! হাতে ফুল, মিষ্টি নিয়ে প্রচারে অভিনেত্রী

মদন মিত্রের সঙ্গে জুটি বেঁধেছেন কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা। দুদিন আগেই শ্যামার বেশে ভোটের প্রচারে যান অভিনেত্রী। সেদিন তার পরনে ছিল শাড়ি, ফুল স্লিভ ব্লাউজ, শ্যামলা রং, আর কপালে তিলক। আজ সম্পূর্ণ আলাদা। একদম তিয়াসা রায় হয়ে মদন মিত্রের সঙ্গে ভোটের প্রচারে বেড়িয়েছেন তিনি।

এদিন তিয়াসার পরনে ছিল হট পিঙ্ক সালোয়ার, চোখে সানগ্লাস। তার ছোটো ছোটো সিল্কি চুল বুঝিয়ে দিচ্ছিল যে তিনি মোটেই শুধু গোবরডাঙ্গার মেয়ে নন। তিনি যথেষ্ট আধুনিকা। এদিনের শ্যামার চওড়া হাসি জানান দিচ্ছিল যে দর্শকের কাছে তিনি পরিচিত এবং তার কাজে তিনি সার্থক। আর হবেই বা না কেন? কৃষ্ণকলি যে হিট ধারাবাহিক। তাছাড়া এই ধারাবাহিকের লিড চরিত্রে যিনি রয়েছেন অর্থাৎ নীল তিনিও কিছুদিন আগে তৃণমূলের পতাকা নিজের হতে তুলে নেন।

মদন মিত্র যে রসিক মানুষ তা বলার অপেক্ষা রাখে না। তিনি যেকোনো ব্যাপারে বেশ জমিয়ে রসিয়ে কষিয়ে কথা বলতে পছন্দ করেন। এবারে জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা রায়কে পাশে পেয়ে খুশিতে ডগমগ তিনি। হাসতে হাসতে সাংবাদিকদের সঙ্গে কথা বললেন। অবশ্য এই দুজনের হাতেই ছিল পুজোর ফুল ও মিষ্টি। সম্ভবত দক্ষিণেশ্বর কালী মন্দিরে পুজো দেন এই নতুন রাজনৈতিক জুটি।

শ্যামা যেমন পিঙ্ক সালোয়ার কিউট, তেমনই মদন মিত্র সাদা পাঞ্জাবিতে সুপার কুল দেখতে লাগছিলন। এদিন পুজোর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা দিদির গুণকীর্তন করছিলেন তিনি। ভোটের প্রচারে এসে জানান দিচ্ছিলেন যে তাদের দল অর্থাৎ তৃণমূল ফের গদিতে বসবে। অবশ্য উত্তর জানা যাবে ২ রা মে।

Related Articles