whatsapp channel
BollywoodHoop Plus

মুম্বাইয়ে শ্যুটিং শেষ রুক্মিণীর প্রথম ছবির, বিদ্যুৎকে মিস করছেন আক্ষেপ অভিনেত্রীর

রুক্মিণী মৈত্র মাত্র ১৩ বছর বয়সে মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন। এই বয়সে মডেলিং দিয়ে গ্ল্যামার জগতে পা রাখেন।  বিভিন্ন আঞ্চলিক, ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল ব্র্যান্ড এবং ম্যাগাজিনের জন্য  এই রূপসী কাজ করেছেন। মাসাবা গুপ্ত, অনিতা ডংরে, সুনীত ভার্মা, দেব আর নীল ও অঞ্জু মোদীর মতো তাবড় তাবড় ফ্যাশন ডিজাইনারদের জন্যও মডেলিং করেছেন রুক্মিণী। এরপর ২০১৭ সালে রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ ছবিতে অভিনয় করেন। এই সিনেমাতে প্রথম দেখা যায় টলিউডের এই হট কাপল দেব–রুক্মিণী। তার আগে থেকেই অবশ্য টলি পাড়ায় এই দুই জনের প্রেমপর্ব বেশ চর্চায় ছিল। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন।

এবার অভিনেত্রী টলিপাড়াতে সাফল্য পথেকে বলিউডে পা রাখছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে রুপোলি পর্দায় দেখা যাবে টলিউডের এই গ্ল্যামার ক্যুইনকে। ‘সনক: হোপ আন্ডার সিজ’-এই ছবির হাত ধরেই বি-টাউনে ডেবিউ করলেন রুক্মিণী। নিজের বান্ধবীর এই সফলতা দেখে আনন্দে উচ্ছ্বসিত হয়েছিলেন দেব। নিজের টুইটার হ্যান্ডেলে দেব ও লিখেছেন, দারুণ গর্বিত । হ্যাঁ নিজের বান্ধবী রুক্মিণীর এই বলিউড সফরে বাংলাও যে গর্বিত সে কথাও জোর গলায় বলেছেন রুক্মিণীর প্রথম হিরো দেব।

এই সিনেমার শ্যুটিং এর জন্য অভিনেত্রী মুম্বাই পাড়ি দিয়েছিলেন। মুম্বাইতে চলছিল সিনেমার শ্যুটিং এর কাজ। ‘সনক’ ছবির শ্যুটিং করতে গিয়ে মুম্বইতে কোভিড আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। মুম্বইয়ের লীলাবতী হাসপাতাল থেকে নিজের চিকিৎসা করিয়েছিলেন তিনি। একুশ দিন পর সুস্থ হয়ে খবর তিনি ভাগ করে নিয়েছিলেন সবার সঙ্গে। সুস্থ হয়ে কাজে ফিরেও এসেছিলেন অভিনেত্রী। করোনা আবহে সব বাধা পেরিয়ে রুক্মিণী মৈত্র তার প্রথম বলিউড ডেবিউ সেরেই ফেললেন। এখন অপেক্ষা শুধু ছবি মুক্তির। অবশেষে অভিনেত্রী রুক্মিণী মৈত্রর প্রথম হিন্দি সিনেমার কাজ শেষ হয়েছে।

সিনেমার শেষ দিনে নিজের সহকর্মীদের সাথে ছবি তুললেন অভিনেত্রী। ছবির সাথে লিখলেন ‘সনক’ ছবির জন্য তার যাত্রা একটি রোলার কোস্টার রাইড এর মতন হলেও এটা তাঁর কাছে দারুণ এক আনন্দের কাজ। সবার সঙ্গে খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে। এই ছবিতে বিদ্যুৎ জামাল, আশিন এ শাহ , চন্দন রায় সান্যাল ও নেহা ধূপিয় কে দেখা না গেলেও খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে বলেও জানালেন। এই ছবিতে কারোর মুখে মাস্ক ছিলনা। তবে এর উত্তর অভিনেত্রী নিজেই দিলেন। তিনি বললেন, মুখের মাস্ক সরিয়ে ফেলা হয়েছে শুধুমাত্র ছবিটি তোলার জন্য , কারণ কোভিড প্রোটোকলের শুটিং ফ্লোরে স্ট্রিকক্টলি মেনটেন করা হচ্ছে’। এরপর অনুরাগীরা অনেক ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo